July 24, 2024

Subhash Chandra Bose নেতাজির জন্মদিনে কালীঘাট স্পোর্টস লাভারস অ্যাসোসিয়েশনের রক্তদান উৎসব

0


HnExpress শিখা দেব, কলকাতা ঃ কলকাতার কালীঘাট স্পোর্টস লাভারস অ্যাসোসিয়েশন (Kalighat Sports Lovers Association) মানেই হলো স্বপন ব্যানার্জি। আর স্বপন বলতেই যিনি বাবুন ব্যানার্জি নামে পরিচিত। তাঁরই আহ্বানে নেতাজির ১২৭তম জন্মদিবস পালন করা হলো স্বেচ্ছায় রক্তদান উৎসবের মধ্যে দিয়ে। এই উৎসবে সামিল হয়েছিলেন সমাজের সর্বস্তরের মানুষ।

নেতাজি ইনডোরে (Netaji Indore) বসেছিল চাঁদের হাট। যেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী ফিরহাদ হাকিম, চন্দ্রিমা ভট্টাচার্য, ডাক্তার শশী পাঁজা, অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন, সাংসদ সুব্রত বকসী, অর্জুন সিং, প্রসূন ব্যানার্জি, ডেপুটি মেয়র অতিন ঘোষ, বিধায়ক দেবাশিস কুমার, কল্যাণ ঘোষ, বিধাননগর পুর নিগমের মেয়র কৃষ্ণা চক্রবর্তী।

এছাড়াও ছিলেন অলিম্পিয়ান গুরুবক্স সিং, দোলা ব্যানার্জি, জয়দীপ কর্মকার, ফুটবলার মানস ভট্টাচার্য, অমিত ভদ্র, মেহতাব হোসেন, দীপঙ্কর রায়, ডেভিড, দিপেন্দু বিশ্বাস, কর্মকর্তা দেবাশিস দত্ত, দেবব্রত সরকার, কামার উদ্দিন, জয়দীপ মুখার্জি সহ এক ঝাক অভিনেত্রী ও অভিনেতা এবং গায়ক। এই স্বেচ্ছায় রক্তদান শিবিরে (Blood Donation Camp) প্রায় তিন হাজার রক্তদাতা রক্ত দিলেন।

Leave a Reply