কোচবিহার জেলা জুড়ে পুরভোট নিয়ে প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছে রাজ্যের প্রধান বিরোধী শক্তি বিজেপি

HnExpress ১৭ই ফেব্রুয়ারি, নিজস্ব প্রতিনিধি, কোচবিহার : খুব শীঘ্রই হতে চলেছে পুরভোট এবং এই পুরভোট নিয়ে প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছে রাজ্যের প্রধান বিরোধী শক্তি বিজেপি। একদিকে যেমন বিজেপির শক্তি বৃদ্ধি হয়েছে গোটা কোচবিহার জেলা জুড়ে অন্যদিকে বিভিন্ন সময় কোচবিহার বিজেপির অন্দরের অন্তর কলহও সামনে এসেছে, এবং বিশেষ সূত্র মারফত খবর যে এই অন্তর কলহের জেরেই কোচবিহার শহর মন্ডলকে দুটি ভাগে বিভক্ত করতে হয়েছে বিজেপি’র।

পুরো ভোটের আগে সমস্ত অন্তর কলহ মেটাবার লক্ষে এবং সামগ্রিকভাবে সংগঠিত শক্তিকে পুরভোটে ব্যবহার করার লক্ষ্যে জেলা বিজেপি নানান কর্মসূচি পালন ইতিমধ্যে শুরু করে দিয়েছে সম্পূর্ণ জেলাজুড়ে। আজ, রবিবার কোচবিহার পুরসভা নির্বাচনী রণ কৌশল ঠিক করতে বৈঠকে বসে বিজেপি নেতৃত্ব।

এদিন কোচবিহার জেলা বিজেপি কার্যালয়ে একটি প্রস্তুতি বৈঠক হয়। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির জেলার নেতারা। ভারতীয় জনতা পার্টির কোচবিহার পৌর মণ্ডলের নেতৃত্বের মাধ্যমে এই বৈঠক আয়োজিত হয়ে। লোকসভার নির্বাচন ফলপ্রকাশের পর স্বভাবিক ভাবেই কোচবিহার সহ গোটা রাজ্যে শক্তি বৃদ্ধি হয়েছে বিজেপির। তাই ২১-এর বিধানসভার আগে এই পুর নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ তাদের কাছে।

তবে উল্লেখ্য, এই দিনের এই গুরুত্বপূর্ণ বৈঠকে শহর বিজেপির বহু পরিচিত নেতৃত্বদের মুখকেই দেখা যায়নি। এবং এই অনুপস্থিতি কতটা গম্ভীর প্রভাব ফেলতে পারে কোচবিহার জেলার পুরভোটে, তাই নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে রাজনৈতিক মহলেও। যদিও বিজেপি নেতৃত্বরা আশা প্রকাশ করেছেন যে সমস্ত জটিলতা কাটিয়ে তারা সামগ্রিকভাবে সাংগঠনিক শক্তি প্রয়োগ করে পুরভোটে নামবে এবং তারাই জয়যুক্ত হবে।

 

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: