তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে ছোড়া হল বোতল



HnExpress ওয়েবডেক্স নিউজ, তামিলনাড়ু ঃ ফের ভাঙনের মুখে পড়তে চলেছে তামিলনাডুর প্রাক্তন শাসকদল। এদিন বৈঠকের বসার আগেই শুরু হয় বিক্ষোভ। সেই বিক্ষোভে তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে ছোড়া হয় বোতল। বৃহস্পতিবার চেন্নাইয়ের শিবারু বেঙ্কটাচলাপথী প্যালেসে বৈঠক শুরু হয় এডিএমকের সাধারণ পরিষদের বৈঠক। সেই সময় দুই প্রাক্তন মুখ্যমন্ত্রী ই পলানীস্বামী এবং ও পনীরসেলভমের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়।



পনীরসেলভমকে লক্ষ্য করে জলের বোতল ছোড়া হয় বলেও অভিযোগ। শেষ পর্যন্ত গন্ডগোলের মাঝে বৈঠক ছেড়ে চলে যান পনীরসেলভম এবং তাঁর সমস্ত সমর্থকেরা। ফলে ভেস্তে যায় বৈঠকও। আগামী ১১ জুলাই ফের সাধারণ পরিষদের বৈঠক ডাকা হয়েছে বলে সুত্রের খবর। কিন্তু গত কয়েক মাস ধরেই দ্বৈত নেতৃত্বের বদলে ‘এক নেতা’র দাবিতে সক্রিয় হয়েছিলেন পলানী।



দুই গোষ্ঠীর বিবাদের জেরে মাদ্রাজ হাই কোর্টে মামলাও হয়েছিল। যার জেরে আদালত নির্দেশ দেয়, সাধারণ পরিষদের বৈঠকে একক নেতৃত্ব নিয়ে কোনও সিদ্ধান্ত হবে না। কিন্তু বৃহস্পতিবার হাই কোর্টের নির্দেশ না মেনে বৈঠকের গোড়াতেই ‘এক নেতা’র দাবি তুলে পনীয় গোষ্ঠীর উপর চড়াও হন পলানী সমর্থকেরা। যার ফলে বন্ধ করতে হয় বৈঠক।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: