Sun. Dec 8th, 2019

শোভনের জায়গায় ওয়ার্ডে কেন দেখা গেল রত্না দেবীকে ?

HnExpress জয় গুহ, কলকাতা ঃ আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র ও বর্তমান বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তার স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের। এরই মধ্যে তৃণমূল ছেড়ে বিজেপিতেও যোগ দিয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন বাবু। কিন্তু এদিন হঠাৎই এলাকার ওয়ার্ডে দেখা গেল রত্না দেবীকে।

অথচ শোভন বাবুকে নানান ব্যস্ততার কারণে নিজের ওয়ার্ডে নাকি তাঁকে দেখাই যায় না বলে দাবি সকলের। এদিকে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডে ক্রমেই বাড়ছে ডেঙ্গির মারণ প্রকোপ। তাই অবস্থা সামলাতেই কি সেই ময়দানে নামলেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায়? প্রশ্ন নেটিজেনেদের। তবে সুত্রের খবর, তিনিই কোনও মতে সামাল দিলেন এলাকার এই চরম পরিস্থিতি।

অনুষ্ঠিত হতে চলেছে আমাদের এবছরের পুজো পরিক্রমা ২০১৯, যারা যারা আমাদের সাথে পার্টনার ও মিডিয়া পার্টনার হিসেবে যুক্ত হতে ইচ্ছুক তারা অতিসত্বর যোগাযোগ করুন ঃ ৬২৮৯২৩৫০৭৬।

কলকাতা পুরসভার অন্তর্গত হল এই ১৩১ নম্বর ওয়ার্ড। একদা ভিভিআইপির হাওয়া লাগা এই ওয়ার্ড এখন প্রায় অভিভাবকহীন বললেই চলে। এলাকার কাউন্সিলর তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের দেখাই পান না এলাকার স্থানীয় বাসিন্দারা। আর তার মধ্যে ডেঙ্গুর ছোবলে নাজেহাল অবস্থা এলাকাবাসীর।

চলতি মাসেই পঞ্চাননতলার এক মহিলরা মৃত্যুও হয়েছে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে। তারপরও অবস্থার কোনও মাত্রই উন্নতি হয়নি। এখনও এলাকার দশ থেকে বারোটি পরিবার ডেঙ্গুতে আক্রান্ত বলে দাবি অভিযোগকারীদের। এই অবস্থায় এলাকায় নেমে বাসিন্দাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন রত্না দেবী।

Leave a Reply

%d bloggers like this: