চারদিন নিখোঁজ থাকার পরে ডায়মন্ড হারবারের নয়নজুলি থেকে উদ্ধার তৃণমূল যুব নেতার মৃতদেহ—

HnExpress ফারহান গাজী, ডায়মন্ড হারবার ঃ ডায়মন্ড হারবারে নয়নজুলি থেকে উদ্ধার হলো নিখোঁজ তৃণমূল যুব নেতার মৃতদেহ। গত চারদিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। এদিন দুপুর নাগাদ ডায়মন্ড হারবার ১১৭ নং জাতীয় সড়কের ধারে গৌরিপুরের কাছেই উদ্ধার হয়েছে তাঁর মৃতদেহ। মৃত যুবকের নাম পলাশ মণ্ডল। তিনি ডায়মন্ড হারবার ১নং ব্লকের কানপুর-ধনবেড়িয়া অঞ্চলের যুব তৃণমূলের সভাপতি ছিলেন।

যথেষ্ট দক্ষতা ও পারদর্শিতার সাথেই স্থানীয় এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের সংগঠন তৈরি করে ছিলেন পলাশ। এমনটাই জানিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। প্রাথমিক তদন্তে পুলিশ এর অনুমান, পারিবারিক সমস্যার কারনেই মারা গিয়েছেন ওই তৃণমূল নেতা। এই প্রসঙ্গে মৃতের বাবা অশোক মণ্ডল বলেন, “এটা একটা পরিকল্পিত খুন। এই ঘটনার জন্য আমরা একজনের প্রতি সন্দেহ করেছি। তাকে পুলিশের হাতে তুলেও দেওয়া হয়েছে। তবে এর সাথে রাজনীতির কোনো যোগসূত্র আছে কিনা বলতে পারব না।”

পলাশ মন্ডল ও তাঁর স্ত্রী।

পরিবার সূত্রের খবর, গত শনিবার দুপুর দেড়টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যান পলাশ মণ্ডল। দীর্ঘক্ষণ কেটে গেলেও কোন রকম খবর পাওয়া যায়নি ওই তৃণমূল নেতার। পরিবারের তরফে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়। খোঁজখবর শুরু হয় আশেপাশের এলাকায়। এদিকে দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় দুশ্চিন্তার মধ্যে পড়েন পরিবারের লোকজন। থানায় গিয়ে মিসিং ডায়রিও করেন তাঁরা। এমনটাই জানান পলাশের স্ত্রী সুপর্ণা।
মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে। চলছে তদন্ত।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: