রদবদল, বদলি করা হল হুগলি জেলার গ্রামীণ পুলিশের এসপি, এসডিপিও ও উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর কমিশনারেটের ডিসি —কে

HnExpress ১৫ই সেপ্টেম্বর, নিজস্ব প্রতিনিধি, উত্তর ২৪ পরগণা ঃ পুলিশে এল রদবদল। একের পর এক রাজনৈতিক খুনের ঘটনায় অশান্ত হয়ে উঠেছে হুগলির আরামবাগ, খানকুল। আর খানাকুলে খুনের ঘটনার পরই প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুগলির গ্রামীন পুলিশ সুপার তথাগত বসুকে আগেই সতর্ক করেন। রেকর্ড অনুযায়ী এক বছরের কিছু বেশি সময় ধরে তিনি SP পদে নিযুক্ত ছিলেন।

ফলে প্রথমেই বদলি করা হল হুগলি জেলার গ্রামীণ পুলিশের এসপি তথাগত বসুকে। তিনি বর্তমানে উত্তর ২৪ পরগনা জেলার বিধাননগর পুলিশ কমিশনারেটের নিউটাউনে ডিসি পদে আসীন হলেন। অপরদিকে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট সেন্ট্রাল জোনের ডিসি আমনদীপ বদলি হয়ে হুগলির গ্রামীণ পুলিশের এসপি পদে বহাল হলেন।

আবার অপরদিকে, বদলি করা হল আরামবাগ মহকুমার এসডিপিও নির্মল কুমার দাসকে।তাঁকে শিলিগুড়ির অন্তর্ভুক্ত মালদা জেলার জিআরপিতে বদলী করা হয়েছে, ডেপুটি পুলিশ সুপার পদে। আর সেই জায়গায় বীরভূম জেলার ডেপুটি পুলিশ সুপার অভিষেক মন্ডলকে এখন নতুন এসডিপিও করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, আরামবাগ টিভির এডিটর ও সাংবাদিকদের বিরুদ্ধে করা কেসের সাথে যুক্ত ছিলেন এই অফিসার নির্মল কুমার দাস।

Leave a Reply

%d bloggers like this: