চিতাবাঘের আক্রমণে গুরুতর আহত হলেন ময়নাগুড়ির তিন বাসিন্দা

HnExpress ২১শে ফেব্রুয়ারি, সৌভিক সিংহ রায়, ময়নাগুড়ি : চা বাগানে কাজ করতে গিয়ে চিতাবাঘের আক্রমণে আহত হলেন তিনজন এলাকাবাসী। তাদের মধ্যে অতন্ত গুরুতর আহত অবস্থায় দুজনকে জলপাইগুড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ির হেলাপাকরি এলাকায়।

সুত্র অনুযায়ী ঘটনার প্রকাশ, বৃহস্পতিবার সকাল বেলায় বিপিন রায় নামক এক চা বাগান কর্মী চা বাগানে কাজ করতে যান। আর কাজ করার সময় হঠাৎই একটি চিতাবাঘ তাকে অতর্কিতে আক্রমণ করে বলে তিনি জানান।তবে কোনো কিছু বুঝে উঠার আগেই তাকে গুরুতর ভাবে আঘাত করে বাঘটি সেই এলাকা থেকে পালিয়ে যায়।

এরই পাশাপাশি কিছুক্ষণ পরই তাপস মন্ডল নামে আরেকজন ব্যাক্তি সেই এলাকায় গেলেই বাঘটি তাঁকেও পেছন থেকে ধাঁরালো নখের থাবা দিয়ে জক্ষম করে চম্পট দেয়। জানা গেছে যে, বিপিন রায়ের হাতে এবং মুখে ধাঁরালো নখ ও দাঁত দিয়ে মোক্ষম আঁচড় এবং কামড় দিয়েছে বাঘটি।

এমন আকস্মিক ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক পরিমাণ ভয়-ভীতি ও চাঞ্চল্য ছড়িয়েছে। কারণ এই এলাকায় বাঘের আক্রমণের মতো এমন ভয়াবহ ঘটনা এই প্রথম ঘটল বলেই জানালেন আহত বিপিন রায়ের ছেলে। পুলিশ ও বনদপ্তরকে খবর দেওয়ার সাথে সাথেই তারা এসে উপস্থিত হন। এখন সারা এলাকা জুড়ে খোঁজ চলছে আক্রমণকারী সেই পলাতক চিতাবাঘটির।

Leave a Reply

%d bloggers like this: