কুপিয়ে হত্যা করা হলো একই পরিবারের তিন সদস্যকে



HnExpress নিজস্ব প্রতিনিধি, বাংলাদেশ ঃ রাতের আধাঁরে কুপিয়ে হত্যা করা হলো একই পরিবারের তিনজন সদস্যকে। স্থানীয় সুত্রের খবর, পারিবারিক কলহের জেরেই একই‌ পরিবারের এই তিনজনকে কুপিয়ে খুন করেছে ভাড়া করা কিছু দুষ্কৃতী। ঘটনাটি বৃহস্পতিবার রাতের, বাংলাদেশের চট্টগ্রামের মিরসরাই জোরারগঞ্জ এলাকায় স্বামী, স্ত্রী ও তাদের এক সন্তানকে কুপিয়ে করে হত্যা করা হয়েছে। সেই নিহতরা হলেন, মোস্তাফা (পেশায় মুদিখানা দোকানদার), তাঁর স্ত্রী মারজানা বেগম এবং তাদের মেজো ছেলে আহমেদ হোসেন।

এদিন জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, নিহতদের ধারালো কোনো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ ভোরের দিকে খবর পেয়ে পুলিশ সেই ছিন্নভিন্ন দেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জেরই এই নৃশংস ঘটনা ঘটে থাকতে পারে বলে পুলিশের প্রাথমিক তদন্তের অনুমান। ওসি জানান, রাতে একই ঘরে পরিবারের সবাই ঘুমাছিলেন।

ভাড়া করা দুষ্কৃতিরা মোস্তাফা, তাঁর স্ত্রী ও মেজ ছেলেকে হত্যা করলেও বড় ছেলে ও ছেলের বউকে অক্ষত অবস্থায় রেখে গেছে। আর এই বিষয়টিই বেশ রহস্যজনক। আর সেই রহস্যের উন্মোচন করতে সরজমিনে খতিয়ে দেখে তদন্ত চালাচ্ছে জোরারগঞ্জ থানার পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: