এবারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ এর ঘরেই থাবা বসালো মারণ ভাইরাস

HnExpress ২৪শে অগাস্ট, জয় গুহ, কলকাতা ঃ এবার একেবারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ঘরেই থাবা বসালো মারণ ভাইরাস করোনা। জানা গেছে, আগে তাঁর গাড়ির চালকের শরীরে করোনা ধরা পড়েছে। এমনকি জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ রয়েছে এই বিজেপির নেতার নিরাপত্তারক্ষী ও এক পরিচারিকার। সেই কারণেই আপাতত স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন খড়গপুরের বিজেপি সাংসদ।

বিশ্বস্ত সূত্রের খবর, কয়েকদিন ধরেই জ্বর-সহ করোনার একাধিক উপসর্গ দেখা গেছিল ওই গাড়ি চালকের। সেই কারণেই ঝুঁকি না নিয়ে তাঁর নমুনা পরীক্ষা করানো হয়। রবিবার গভীর রাতে জানা যায় তিনি কোভিড-১৯ আক্রান্ত। এই খবর পাওয়া মাত্রই চিকিৎসকের পরামর্শ নেন রাজ্য বিজেপির সভাপতি। নির্দেশ মেনে নিউটাউনের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। আজ দিলীপ ঘোষেরও করোনা পরীক্ষা হবে। সেই সঙ্গে টেস্ট করা হবে তাঁর দেহরক্ষী ও পরিচারিকারও।

উল্লেখ্য, আজই কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন-সহ কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক বৈঠক করার কথা ছিল দিলীপ ঘোষের। কিন্তু পরিস্থিতি বিবেচনা করে সেটিও বাতিল করা হয়েছে। এর আগে রাজ্যের একাধিক নেতা, মন্ত্রী ও বিধায়কের শরীরে করোনা থাবা বসিয়েছিল। আক্রান্ত হয়েছেন মন্ত্রী সুজিত বসু, বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় সহ অনেকেই। হাসিমুখে করোনাকে পরাস্তও করেছেন তাঁরা। আবার করোনার কাছে হার মেনেছেন তৃণমূলের এক বিধায়ক। আর এবার খোদ বিজেপির রাজ্য সভাপতির বাড়িতে হানা দিয়েছে করোনা।

Leave a Reply

%d bloggers like this: