আরও ২ দিন ব্যাপি বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে

HnExpress জয় গুহ, কলকাতা, ওয়েদার রিপোর্ট   ঃ সব রাজ্যেই প্রায় বৃষ্টি চলে এলো, হচ্ছেও চারিদিকে ঝমাঝম বৃষ্টির নাচন। এদিকে আবহাওয়া দপ্তর থেকেও জানানো হয়েছে, দক্ষিণবঙ্গে আরও প্রায় ২ দিন ব্যাপি বিক্ষিপ্ত ভাবে বেশ কয়েকটি জেলায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর এই বৃষ্টির জন্য রাজ্যে চলা তাপপ্রবাহের হাত থেকে সামান্য হলেও রেহাই পাবে রাজ্যবাসী। যদিও বৃষ্টির পরিমান কিছুটা কমার সম্ভাবনা আছে বলে জানিয়েছে হাওয়া অফিস।

কিন্তু আগামী ৪৮ ঘন্টা বৃষ্টি কমার আশা দেখা যাচ্ছে না বলেই তাদের বক্তব্য। এর সাথেই দুই ২৪ পরগনা সহ মেদিনীপুর, ঝাড়গ্রাম এবং পুরুলিয়াতেও অপেক্ষাকৃত কম বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। তবে বিক্ষিপ্ত বৃষ্টির মাঝে মাঝে রোদ উঠলেই আবার অস্বস্তি বাড়বে মানুষের। তবে সুত্র অনুযায়ী, প্রায় সপ্তাহ শেষে অতিভারী বৃষ্টিপাতের হওয়ার সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গের বেশ কিছু জেলায়।

যেকোনো রকম বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

অন্যদিকে, দক্ষিণবঙ্গে সামান্যতম বৃষ্টি হওয়ার পর থেকেই নিম্নচাপ আস্তে আস্তে সরে যাচ্ছে ঝাড়খন্ড ও ওড়িশার দিকে। বৃহষ্পতিবার থেকে বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে, এবং শনিবারে অতিভারী বৃষ্টিপাত হবে দার্জিলিং সহ আরও পাঁচ জেলায়, আবহাওয়া নিয়ে এমনটাই জানালেন আলিপুর আবহাওয়া দফতর এর ভারপ্রাপ্ত ডিডিজিএম সঞ্জীব বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: