নিজের মেসোর দ্বারা ধর্ষিত বছর দশেকের নাবালিকা, পুলিশের হাতেই হস্তান্তর করল স্থানীয়রা

HnExpress ২৬শে জুন, নিজস্ব প্রতিনিধি, বারাসাত ঃ দিনের পর দিন নিজেরই মেসোর দ্বারা ধর্ষিত বছর দশেকের নাবালিকা, তাকে হাতেনাতে ধরার পরেই পুলিশের হাতেই হস্তান্তর করল স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার অন্তর্গত বারাসাতের ২৩নং ওয়ার্ড এর সত্যনারায়ন পল্লি এলাকায়। সূত্রের খবর অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই বছর দশেকের ওই নাবালিকার উপর চলছে নিদারুণ শারীরিক নির্যাতন। পেশায় ইলেক্ট্রনিক কর্মী এই অভিযুক্ত পাঁচু মন্ডল সম্পর্কে নিজের মেসো হয় ধর্ষিতার।

জানা গেছে, নির্যাতিতার মা মানুষের বাড়ি গিয়ে গিয়ে গৃহস্থালির কাজকর্ম করে সংসার চালান। ফলত মেয়েটিকে বাড়িতে একা রেখেই বের হতে হয় তাঁকে। আর সেই সুযোগেরই অসৎ ব্যবহার করে বাড়িতে একা থাকা নাবালিকার সাথে দিনের পর দিন অপকর্ম করেই চলেন মেসো পাঁচু মন্ডল। স্থানীয় সুত্রের খবর, এদিন বাড়ির মালিকই প্রথমে দেখতে পান এই নোংরা ঘটনাটি। এবং তারপর তিনিই বিষয়টি পাড়ার সকলকে ডেকে সামনে নিয়ে আসেন।

আর এরপরই অভিযুক্ত পাঁচু মন্ডল মানুষের রোষানলের মুখে পরে নিজেই সংবাদ মাধ্যমের সামনে নিজের কুকীর্তির কথা নিজেই স্বীকার করে নেন। ঘটনার জেরে এলাকার ক্ষিপ্ত জনতা মারধর শুরু করেন অভিযুক্তকে। পরে বারাসাত থানার পুলিশ আসলে ক্ষিপ্ত জনতা অভিযুক্তকে তুলে দেন তাদের হাতে। এদিন লিখিত ভাবে অভিযোগ দায়ের করা হয়েছে বারাসাত থানায়। পাশাপাশি পোকসো আইনেও মামলা রুজু করেছে বারাসাত থানা।

Leave a Reply

%d bloggers like this: