মাদক কারবারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের দাবি জলপাইগুড়ি বাম সংগঠনের



HnExpress অরুণ কুমার, জলপাইগুড়ি ঃ মাদকদ্রব্যের রমরমা কারবার বাড়ছে জেলা জুড়ে। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে বিক্ষোভ দেখালো বাম সংগঠন গুলি। সোমবার দিন ড্রাগ কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবীতে জলপাইগুড়ি কোতোয়ালিতে বিক্ষোভ দেখানো হলো এসএফআই, ডিওয়াইএফআই ও গনতান্ত্রিক মহিলা সমিতির পক্ষ থেকে। প্রসঙ্গত উল্লেখ্য, শিলিগুড়ির মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপস ড্রাগস এর বিরুদ্ধে লাগাতার অভিযান চালিয়ে যাচ্ছে। গত বৃহস্পতিবার সেই স্পেশাল অপারেশন গ্রুপের অভিযানে উদ্ধার হয়েছে ৩০০গ্রাম ব্রাউন সুগার।

উদ্ধার হওয়া ব্রাউন সুগার এর মূল্য কয়েক লক্ষ টাকা বলে জানিয়েছে শিলিগুড়ির মেট্রোপলিটন পুলিশ।শিলিগুড়ি থানার অন্তর্গত ঝংকার মোড়ের মডার্ন বয়েজ ক্লাবের পার্শ্ববর্তী এলাকা থেকে স্পেশাল অপারেশন গ্রুপ চার দুষ্কৃতীকে গ্রেফতার করে ওই ব্রাউন সুগার উদ্ধার করে। শিলিগুড়ি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের নাম সৌরভ রায়, রাজু মোহাম্মদ, কৌস্তব তলাপাত্র এবং মিস্টার আলি।অভিযুক্তরা ওই ব্রাউন সুগার বিক্রির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলেই জানিয়েছে পুলিশ। কিন্তু স্পেশাল অপারেশন গ্রুপের কাছে খবর আসতেই স্পেশাল অপারেশন অভিযানে ড্রাগ সহ ধরা পড়ে যায় চার দুষ্কৃতী।

অভিযুক্তদের শুক্রবার শিলিগুড়ি আদালতে তোলা হয়। যুবনেতা দ্বীপশুভ্র সান্যাল জানান, সন্ধ্যার পর জলপাইগুড়ি শহরের বিভিন্ন রাস্তা তিস্তা করলার স্পার ড্রাগস, মাদকদ্রব্য ক্রয়বিক্রয় ও নেশা কেন্দ্রে পরিণত হচ্ছে। অবিলম্বে ড্রাগস কারবারিদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা গ্রহণ করতে হবেই। শিলিগুড়িতে ধরা পড়া এই ড্রাগস কারবারি ও শাসক দলের পদাধিকারী তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতির সাথে যুগ্ম ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

তিনি আরও বলেন যে, যাদের সাথে এই ড্রাগস কারবারিদের ছবি সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে, প্রয়োজনে তাদেরকে ডেকে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং প্রতিনিয়ত পুলিশের স্পেশাল ফোর্স অভিযান চালিয়ে জলপাইগুড়িকে ড্রাগস মুক্ত করতে হবে। এদিনের ডেপুটেশন কর্মসূচিতে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন ডিওয়াইএফআই জেলা সম্পাদক প্রদীপ দে, এসএফআই জেলা সম্পাদক প্রভাকর সরকার, মহিলা আন্দোলনের নেত্রী তাপসী সরকার সহ অন্যান্য ছাত্র যুব ও মহিলা নেত্রীবৃন্দ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: