নতুন জামাইকে কোচবিহার হাসপাতালে রেখেই চম্পট দিল শ্বশুর বাড়ির লোকেরা

HnExpress ২০শে ফেব্রুয়ারি, সৌভিক সিংহ রায়, কোচবিহার : বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়ি গিয়ে অসুস্থ হয়ে পরলো জামাই। সেই নতুন জামাইকে কোচবিহারের বেসরকারি নার্সিংহোমে রেখেই চম্পট দিল শ্বশুর বাড়ির লোকজনেরা। এরপরই চাঞ্চল্য ছড়িয়ে পরে ওই এলাকায়। অভিযোগ, অভিজিৎ রায় নামে এক যুবক ৫ দিন আগে বিবাহ হয়। রবিবার দুপুরে প্রথম বার শ্বশুরবাড়ি যায়।

রাত বারোটা নাগাদ অভিজিৎ রায় এর বাড়িতে ফোন যায় যে, অভিজিৎ রায় অসুস্থ হয়ে বছরের কোচবিহার এর একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছে। অভিজিৎ রায়ের অসুস্থতার কথা শুনেই তড়িঘড়ি করে অভিজিৎ রায়ের দাদা নবকুমার রায় এবং তার বাড়ির লোক নার্সিংহোমে আসে এবং এসে শুনে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করছিল তার ভাই।

তারপর বহুবার তার ভাইয়ের শ্বশুরবাড়িতে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও কোন ভাবেই যোগাযোগ করা যায়নি বলে জানিয়েছে অভিজিৎ রায় দাদা নব কুমার রায়। আটপাড়া কোচবিহার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করে ভিক্টিমের পরিবার, কিন্তু এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি বলে জানায় অভিজিৎ রায়ের বাড়ির লোকেরা।

অভিজিৎ রায় এখন কোচবিহারের একটি বেসরকারি নার্সিং হমে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনার পরই বলরামপুর বাজারে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এবং পুরো ঘটনার তদন্ত শুরু করেছে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ।

 

Leave a Reply

%d bloggers like this: