বাড়ি থেকে উদ্ধার হলো অবসারপ্রাপ্ত এক বিচারকের দেহ, চাঞ্চল্য ছড়ালো পর্ণশ্রীতে

HnExpress ১৭ই জানুয়ারী, জয় গুহ, বেহালা ঃ বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার হলো অবসারপ্রাপ্ত এক বিচারকের দেহ। শুক্রবার সকালে তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পান সেই বেহালার পর্ণশ্রী এলাকারই এক রঙের মিস্ত্রি। এরপরই আশেপাশের লোকদের খবর দেয় সেই মিস্ত্রি। ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দিও তাঁরা এসেই চিকিৎসককে খবর দেন।

চিকিৎসক তখন তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে তাঁর মৃত দেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃত ওই অবসারপ্রাপ্ত বিচারকের নাম রণেন্দ্র নাথ মল্লিক। তিনি পর্ণশ্রীতে স্ত্রী-পুত্রের সঙ্গেই থাকতেন বলে জানা গেছে।

সূত্রের খবর, এ দিন সকালে রঙের মিস্ত্রি আসে অবসারপ্রাপ্ত বিচারকের বাড়িতে। সেই সময় তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় দেখতে পায় সে। সেই সময় তাঁর বাড়িতে কেউ ছিল না বলে খবর পাওয়া গিয়েছে। এই ঘটনায় পর্ণশ্রীতে চাঞ্চল্য শুরু হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।
অবসারপ্রাপ্ত ওই বিচারককে খুন করা হয়েছে, নাকি এই ঘটনার পিছনে অন্য কোন কারণ আছে পুলিশ তা সরজমিন তদন্ত করে দেখছে।

যদিও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে রণেন্দ্র নাথ মল্লিকের হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। তাঁর দেহ ময়না তদন্তে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পরেই তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ সুত্রের খবর।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: