স্বরাষ্ট্রমন্ত্রীর ব্যানার ছেড়ার অভিযোগে জেলার একাধিক জায়গায় বিজেপির অবস্থান বিক্ষোভ

HnExpress অরূপ অধিকারী, গাইঘাটা ঃ স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি, ব্যানার ছেড়ার অভিযোগে মছলন্দপুর, গোবরডাঙ্গার পর এবার গাইঘাাটার একাধিক জায়গায় বিজেপির অবস্থান বিক্ষোভ। গাইঘাটা থানার সামনে বিক্ষোভ শুরু করে বনগাঁ সাংগঠনিক জেলার বিজেপির যুব মোর্চার সদস্য, সদস্যরা। মঙ্গলবার সকাল সাড়ে এগারোটা থেকে গাইঘাটা থানার সামনে যশোর রোডের পাশে এই বিক্ষোভ কর্মসূচি শুরু হয়। তাদের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতী তাদের ছবি ফ্লেক্স ছিড়ে দিচ্ছে। পুলিশ দুষ্কৃতীদের যদি গ্রেফতার না করে তাহলে আরও বৃহত্তর আন্দোলন শুরু করবেন তাঁরা।

৩০শে জানুয়ারি গাইঘাটা ঠাকুরনগরে আসার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। সে কারণে গাইঘাটা জুড়ে লাগানো হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রীর পোস্টার, ব্যানার৷ গোবরডাঙ্গা সহ জেলার একাধিক জায়গায় সেই পোস্টার-ব্যানার ছেড়ার অভিযোগে ও দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে গাইঘাটা থানার সামনে অবস্থান বিক্ষোভ দেখায় বিজেপির যুব সভাপতি সঞ্জীব চৌধুরী সহ কর্মী সমর্থকরা। ঘন্টা দেড়েক অবস্থান বিক্ষোভ চলার পর একটি প্রতিনিধি দল প্রশাসনের সঙ্গে দেখা করেন ও বৈঠক করেন।

সেই বৈঠক শেষে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি জানান, আলোচনা ফলস্বরূপ হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে অতি শীঘ্রই দুষ্কৃতীদের গ্রেফতার ও বাকি ফ্লেক্স রক্ষণাবেক্ষণের জন্য পুলিশি পাহারা আরও আঁটোসাঁটো করবে বলে আশ্বাস দিয়েছেন প্রশাসন। আর সেই আশ্বাস পেয়ে এদিন বিজেপির পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ তুলে নেওয়া হয় বলে জানা যায়।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: