মছলন্দপুর স্টেশনে ভয়াবহ আগুন, সাধারণ মানুষকে মাইকে সাহায্যের আবেদন জানালেন স্টেশন মাস্টার—

HnExpress অরূপ অধিকারী, মছলন্দপুর ঃ মছলন্দপুর স্টেশনে ভয়াবহ আগুন, সাধারণ মানুষকে মাইকে সাহায্যের আবেদন জানালেন স্টেশন মাস্টার— বৃহস্পতিবার গভীর রাতে শিয়ালদা-বনগাঁ শাখার মছলন্দপুর স্টেশনে বিধ্বংসী আগুন পুড়ে গেল বেশ কয়েকটি দোকান। যদিও এদিন রেলকর্মী, পুলিশ ও সাধারণ মানুষের তৎপর সহযোগিতায় মারাত্মক ক্ষতির হাত থেকে রক্ষা পেল রেলের সম্পত্তি।

উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙ্গা থানার মছলন্দপুর এক নম্বর প্লাটফর্ম লাগোয়া রেল ঝুপড়িতে রাত একটা নাগাদ আগুন লাগে বলে জানা যায়। একদিকে স্টেশন মাস্টার মাইকে বারবার ঘোষণা করতে থাকেন সাধারণ মানুষকে আগুন নেভানোর জন্য। খবর দেওয়া হয় বনগাঁ জিআরপি, আরপিএফদের এবং মছলন্দপুর পুলিশ ফাঁড়িতে। ততক্ষণে আগুন ছড়িয়ে পড়ে ভয়াবহ আকার নিয়েছে।

এর ফলে অশোকনগর থেকে বনগাঁ পর্যন্ত রেলের সমস্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। আপ ও ডাউন ট্রেন সহ মালগাড়ি দাঁড়িয়ে থাকে বিভিন্ন স্টেশনে। হাবরা ও গোবরডাঙ্গা থেকে দুটি দমকলের ইঞ্জিন আসে রাত তিনটে নাগাদ। দমকলের প্রানপণ চেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে কি কারনে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। প্ল্যাটফর্ম লাগোয়া ছটি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে।

এবং বেশ কয়েকটি দোকানও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। প্লাটফর্মে ট্রেন ধরতে আসা রেল যাত্রীরা দীর্ঘক্ষন ধরে ট্রেনের জন্য ওয়েট করতে থাকেন। আজ ভোর চারটে নাগাদ ট্রেন চলাচল শুরু হয়। রেলের ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। কি কারনে আগুন তা তদন্ত করে দেখছে রেল পুলিশ ও লোকাল থানার পুলিশ এবং দমকল বিভাগ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: