সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেলা সভাপতির পদের জন্য আহ্বান বিধায়ক রথীন ঘোষকে

0

HnExpress রূপা বিশ্বাস, মধ্যমগ্রাম ঃ ২০১৯ এর লোকসভা নির্বাচনের পর বিভিন্ন এলাকার তৃণমূল কর্মীরা মধ্যমগ্রামের বিধায়ক তথা পুরপ্রধান রথীন ঘোষকে জেলা সভাপতির জন্য আহ্বান জানালেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। দীর্ঘদিন ধরেই তিনি এই মধ্যমগ্রাম পৌরসভার পুরপ্রধান হিসাবে পুর এলাকার সমস্ত দায়িত্ব খুবই নিষ্ঠার সাথে পালন করে চলেছেন।

এবং তার সাথে সাথেই মধ্যামগ্রাম বিধানসভা তৈরি হওয়ার ঠিক পর থেকেই তিনি সেখানে জনগণের মনোনীত বিধায়কের পদে আসীন হয়ে তার যোগ্য কাজও সামলাচ্ছেন একজন দৃষ্টান্ত স্বরুপ রাজনীতিবিদ হিসেবেই। রথীন ঘোষ তাঁর শান্তস্বভাব, মিষ্টভাষা এবং প্রখর রাজনৈতিক বুদ্ধির জন্য মধ্যমগ্রামের সবার কাছে খুবই প্রিয় হয়ে উঠেছেন। আর ওঁনার এই বিচক্ষণতার জন্য ওঁনাকে মধ্যমগ্রামের চানক্য নামে অভিহিত করা হয়েছে।

যেকোনো রকম বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন।

আর শুধু মধ্যমগ্রামেই নয়, তিনি বিভিন্ন জেলার মানুষের কাছেও খুবই প্রিয় ও বন্ধু বৎসল। তাঁর হাত দিয়ে ইতিমধ্যেই বহু প্রকল্প শুরু হয়েছে এবং আগামীতে আরও বিভিন্ন প্রকল্প শুরু হতে চলেছে। প্রসঙ্গত, ওঁনার কাছে বিভিন্ন জেলার বিভিন্ন প্রান্ত থেকে বহু পুরপ্রধান সহ পুরপিতারা পুরসভার আইন শিখতে আসেন। তিনি একজন শুধু যোগ্য সংগঠকই নন, তিনি একজন যোগ্য পুরশিক্ষকও বটে। মধ্যমগ্রাম পুর এলাকার উন্নয়নেও ওঁনার সজাগ দৃষ্টি থাকে। এলাকার যেকোনো সমস্যার তিনি শান্তিপূর্ণ ভাবে এবং বিচক্ষণতার সাথে সমাধান খুঁজে বের করেন।

সম্প্রতি লোকসভা নির্বাচনে বারাসাতের কাকলি দস্তিদারকে জেতানোর জন্য ওঁনার বিরাট বড় ভূমিকা ছিল। তিনি তার বিশাল বাহিনী নিয়ে কাকলি ঘোষ দস্তিদারের সঙ্গে রাস্তায় রাস্তায় ভোট সম্প্রচার করেছেন। আর তাই রথীন ঘোষের চানক্য বুদ্ধিসহ তাঁর বহুবিধ গুনাগুনের জন্য জেলার সমস্ত তৃণমূল কর্মীরা তাঁর ছবি সহ এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উত্তর ২৪ পরগণা জেলার সভাপতি হওয়ার জন্য আহ্বান জানায়। তাদের একটাই শ্লোগান, কোনো বিতর্ক ছাড়াই রথীন ঘোষকে জেলা সভাপতি করা হোক।

এবং সেই মতোই এদিন মধ্যমগ্রামের রুপকার মাননীয় বিধায়ক তথা পৌরপ্রধান রথীন ঘোষ মহাশয়কে “বারাসাত লোকসভার” সাংগঠনিক দায়িত্ব অর্পণ করা হয়। সামনেই পুর ভোট, তার আগেই একটি গুরুত্বপূর্ণ দায়িত্বে তাঁকে ভূষিত করা হল। স্বভাবতই তাঁর কাজের দায়িত্ব আরও অনেক গুণ বেশি বেড়ে গেল। তবে মধ্যমগ্রাম সহ গোটা উত্তর ২৪ পরগণা জেলার মানুষের অগাধ আস্হা, বিশ্বাস ও ভরসার জায়গা করে নিয়েছেন বিধায়ক রথীন ঘোষ।

FacebookTwitterShare

Leave a Reply Cancel reply