রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো গাড়ির চালকেরা



HnExpress বিশ্বজিৎ মন্ডল, মালদা ঃ
পুকুরিয়ায় রাস্তার বেহাল দশা, সংস্কারের দাবি জানিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো গাড়ির চালকেরা। মালদার রতুয়া ২ নং ব্লকের পুকুরিয়া মোড় থেকে পুকুরিয়া ব্রিজ পর্যন্ত ১০ কিলোমিটার রাস্তাটি প্রায় দু’বছর যাবৎ জরাজীর্ণ অবস্থায় রয়েছে। সমস্ত রকম প্রশাসনিক কার্যালয় যেতে গেলে এই রাস্তার উপর নির্ভর করতে হয় এলাকার জনসাধারণকে।

কোথাও পিচ রাস্তা সরে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়েছে, তো কোথাও আবার ইট সোলিং করা। প্রায় দিনই ছোটো বড়ো দুর্ঘটনার কথা শোনা যায়। আর এই বিক্ষোভের জেরেই পথ অবরোধ করল এলাকার টোটো, অটো ট্যাক্সি চালকেরা। এদিন প্রায় তিন ঘন্টা যাবৎ পথ অবরোধ চলে। যার জেরে নিত্যযাত্রীদের সমস্যায় পড়তে হয়। প্রায় তিন ঘণ্টা অবরোধ চলার পথ প্রশাসনিক কর্মকর্তারা এসে দ্রুত এই রাস্তার মেরামত করা হবে বলে আশ্বাস দেন।



এই ব্যাপারে রতুয়া দুই তৃণমূল ব্লক সভাপতি নইমুদ্দিন হক সাহেব জানান, প্রায় দুই বছর থেকে এই রাস্তার অবস্থা খুবই খারাপ হয়ে আছে। ব্লক অফিস, থানা, বি এল আর অফিস, হাসপাতাল যেতে গেলে এই রাস্তার উপর দিয়েই যেতে হয়। অর্থাৎ এটি খুবই গুরুত্বপূর্ণ একটি রাস্তা। কিন্তু সেই রাস্তা খারাপ হওয়ায় খুবই সমস্যায় পড়তে হচ্ছে জনসাধারণকে।

রতুয়া দুই ব্লকের প্রশাসন এবং পুকুরিয়া থানার আধিকারিকদের উদ্যোগে এবং রতুয়া দুই পঞ্চায়েত সমিতির উপস্থিতিতে আগামী মঙ্গলবার একটি প্রশাসনিক বৈঠক হবে বলে জানা গেছে। যত দ্রুত সম্ভব ওই রাস্তা মেরামতের ব্যবস্থা করা হবে বলে প্রশাসন তরফে বলা হয়েছে।





Posted

in

by

Comments

Leave a Reply