রাজারহাটের তৃণমূল নেতাকে জুতোপেটা করল মহিলারা, অভিযোগ উঠেছে ডিজিটাল শ্লীলতাহানির

HnExpress ৩রা নভেম্বর, ইন্দ্রাণী সেনগুপ্ত, রাজারহাট ঃ আজ রাজারহাটের এক তৃণমূল নেতাকে জুতোপেটা করল এলাকার স্থানীয় মহিলারা, তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে ডিজিটাল শ্লীলতাহানির। অভিযোগ, মোবাইলে ফোনে ম্যাসেজের মাধ্যমে বেশ কিছুদিন যাবৎ এলাকার স্থানীয় মহিলাদের অশ্লীল ভাষায় কুপ্রস্তাব দেওয়া হত। কুপ্রস্তাবটি দিতেন সেই এলাকারই তৃণমূলের এক বিশিষ্ট নেতা।

ফাইল চিত্র।

এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা জেলার অন্তর্গত রাজারহাটের দশদ্রোণ এলাকায়। বর্তমানে দেশের ডিজিটাল মিডিয়া স্মার্ট ফোনের দৌলতে বেশ উন্নত পর্যায় পৌঁছে গেছে। আর সেই ডিজিটাল মাধ্যমকেই একপ্রকার অপরাধের হাতিয়ার করে স্মার্ট ফোনের মাধ্যমে তৃণমূলের স্থানীয় নেতা বুদ্ধদেব দাস এলাকার মহিলাদের কুরুচিপূর্ণ প্রস্তাবের পাশাপাশি অশ্লীল ম্যাসেজও পাঠাতেন, এমনটাই অভিযোগ করেছেন এলাকার স্থানীয় বাসিন্দারা।

ফাইল চিত্র।

জানা গেছে, এর আগেও তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগপত্র জমা দেওয়া হয় থানায়। স্থানীয় সুত্রের খবর, এর জেরেই অভিযুক্ত বুদ্ধদেবকে আজ উন্মত্ত জনতা ও এলাকার মহিলারা মাঝ রাস্তায় ফেলে রীতিমতো জুতো খুলে উত্তমমধ্যম মারধোর করে। পুলিশ সূত্রের খবর, এরপর তাঁকে উন্মত্ত জনতার হাত থেকে ছাড়িয়ে গ্রেফতার করে নিয়ে যাওয়া হয় বাগুইআটি থানায়। এর আগেও বুদ্ধদেব দাসের বিরুদ্ধে এমন অনেক নোংরা অভিযোগ উঠেছে বলে জানায় পুলিশ। যদিও এই ঘটনার পর থেকে এখনো কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি তৃণমূল কংগ্রেসের

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: