তিস্তা সড়ক সেতু উড়িয়ে দেবার হুমকির ফোন জলপাইগুড়ির পুলিশ কন্ট্রোল রুমে, চাঞ্চল্য উত্তরবঙ্গ জুড়ে

HnExpress ৩রা জুন, অরুণ কুমার, জলপাইগুড়ি ঃ বুধবার দুপুরে জলপাইগুড়ির পুলিশ কন্ট্রোল রুমে এক উড়ো ফোন আসে বেলা ২.৩০ নাগাদ, ফোনে বলা হয় উড়িয়ে দেওয়া হবে জলপাইগুড়ির সহর লাগোয়া তিস্তা সড়ক সেতু। এই খবর পাওয়া মাত্রই আরম্ভ হয় পুলিশের তৎপরতায় খানাতল্লাশি। এদিন তিস্তা সড়ক সেতু উড়িয়ে দেবার হুমকির ফোন আসে জলপাইগুড়ির পুলিশ কন্ট্রোল রুমে, ফলতঃ ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে গোটা উত্তরবঙ্গ জুড়ে।

মুহূর্তেই ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী সহ বোম্ব স্কোয়াড নিয়ে তিস্তা নদী সংলগ্ন রাস্তাটাকে আটক করে নদীতে টহলদারী শুরু করে পুলিশ। বন্ধ করে দেওয়া হয় যান চলাচল। পাশাপাশি শুরু হয় তদন্ত সহ জোর তল্লাশি। অপরদিকে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার শ্রীকান্ত জগন্নাথ রাও ইলওয়াড। তিনি জানিয়েছেন, বুধবার দুপুরে পুলিশ কন্ট্রোলরুমে তিস্তা সড়ক সেতু উড়িয়ে দেবার হুমকি দিয়ে একটা উড়ো ফোন আসে।

তাই তাঁরা বাধ্য হয়ে বোম্ব স্কোয়াড দিয়ে তল্লাশি সহ ঘটনার সত্যতা নিয়ে তদন্ত আরম্ভ করা শুরু করে দেওয়া হয়। এই বিষয়ে জলপাইগুড়ির পুলিশ সুপার অভিষেক মোদী টেলিফোনে জানিয়েছেন, ইতিমধ্যেই এই ঘটনায় জরিত আছে সন্দেহে এমন ২ জন যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। যাবতীয় নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে ফোর্সকে সড়ক সেতু সহ বিভিন্ন এলাকায় মোতায়েন করা হয়েছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

Leave a Reply

%d bloggers like this: