রাজ্য জুড়ে পেট্রোল পাম্প বনধের ডাকে ভোগান্তির শিকার হলো সাধারণ মানুষ



HnExpress নিজস্ব প্রতিনিধি ঃ রাজ্য জুড়ে উঠলো পেট্রোল পাম্প বনধের ডাক। যার জেরে চরম ভোগান্তির শিকার হতে হলো সাধারণ মানুষদের। ট্যাঙ্কার মালিকদের পর গতকাল এবার পাম্প মালিকরাও ধর্মঘটের ডাক দিয়ে ছিল। কমিশন বৃদ্ধি-সহ একগুচ্ছ দাবি নিয়ে মঙ্গলবার সকাল ছটা থেকে বুধবার ভোর ছটা পর্যন্ত বন্ধের ডাক দিয়েছিল ওয়েস্ট বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন।

ফলে রাজ্যের প্রায় আড়াই হাজার পাম্পেই পাওয়া গেল না জ্বালানি তেল। আর বিশেষজ্ঞ মহলের ধারণা এই ধর্মঘটের ফলস্বরূপ গণপরিবহণ ব্যবস্থার উপর বিশাল প্রভাব পড়তে চলেছে। তবে কর্মীদের বক্তব্য, আগে থেকেই ঘোষণা করা হয়েছিল বন্ধ থাকবে সমস্ত পাম্প।



সুত্রের খবর, দিন দিন পেট্রোল-ডিজেলের দাম বেড়েই চলেছে। কিন্তু সেই হিসেবে যথার্থ কমিশন পাচ্ছেন না মালিকরা। বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল রাজ্য সরকারের সঙ্গে, কিন্তু কোনও সুরাহা হয়নি। তারপরেই ধর্মঘটের ডাক দেওয়া হয়। যদিও জানা গেছে যে, ইন্ডিয়ান অয়েল ও হিন্দুস্থান পেট্রোলিয়ামের পাম্প খোলাই ছিল এদিন।

তবে বন্ধ ছিল ভারত পেট্রোলিয়ামের সমস্ত পাম্পগুলি। সংগঠনের তরফ থেকে অবশ্য জানানো হয়েছিল, জরুরি পরিষেবার ক্ষেত্রে জ্বালানি সরবরাহ করা হবে। মঙ্গলবারই রাজ্য সরকারের সঙ্গে আলোচনায় বসার কথা ছিল পেট্রোল পাম্প মালিকদের। তারপরেই জানা সম্ভব হবে সংগঠনের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে।

Leave a Reply

%d bloggers like this: