মধ্যপ্রদেশে নিহত সিরিয়াল কিলার, জখম ৫ পুলিশকর্মী

যেকোনো ধরনের ডিজিটাল বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন আমাদের সাথে। যোগাযোগ ঃ ৬২৮৯২৩৫০৭৬

HnExpress ৪ঠা ডিসেম্বর, প্রিয়দর্শী সাধুখাঁ ঃ অবশেষে পুলিশ এর কাছে ধরা পড়তেই হলো তাকে। সে হলো এক মানসিক বিকারগ্রস্ত “সিরিয়াল কিলার”। একের অধিক রাজ্যে তার নামে ৬টি খুন ও একের অধিক মামলা রয়েছে। মধ্যপ্রদেশে নিহত সিরিয়াল কিলার, সাথে জখম ৫ পুলিশকর্মীও। পুলিশ সুত্রের খবর, এই সাইকো কিলার আদতে গুজরাতের দাহোদ এলাকার বাসিন্দা, নাম দিলীপ দেওল।

গতকাল ৩রা ডিসেম্বর মধ্যপ্রদেশের রতলামে পুলিশের সাথে সংঘর্ষে নিহত হয়েছে ৩৮ বছর বয়সের দিলীপ দেওল নামে ওই অভিযুক্ত। পুলিশের খাতাতে এতো দিন সে ফেরার আসামি ছিলো। সংঘর্ষ চলাকালীন আহত হয় কর্তব্যরত ৫ পুলিশকর্মীও। গত ২৫ শে নভেম্বর একটি সেলুন মালিকের বাড়িতে হানা দেয় সে। চুল কাটাবার বাহানায় আগে থেকেই বাড়ির সব কিছু দেখে এসেছিলো দিলীপ।

সেলুন মালিক গোবিন্দ সােলাঙ্কির স্ত্রীকে খুন করে পরে তাদের মেয়ে দিব্যাকে খুন করে নগদ টাকা ও গয়না নিয়ে পালানোর সময়ে গোবিন্দ সােলাঙ্কিকে বাড়িতে ঢুকতে দেখে তাকেও খুন করে। দীপাবলি উৎসব চলাকালীন খুন গুলো হয়, তাই বাজির শব্দে ঢাকা পরে যায় বন্দুকের গুলির শব্দ। যদিও দিলীপের তিন সঙ্গী অনুরাগ মেহের, গৌরব বিলওয়াল ও লালা ভাভোর আগেই ধরা পড়েছিল। যাদের বয়স ২০ থেকে ২৫ এর মধ্যে।

Leave a Reply

%d bloggers like this: