নিউ ব্যারাকপুর কলোনী বয়েজ হাইস্কুলের সত্তর বছর পূর্তি দিবসে প্রকাশিত হলো স্কুলের চিত্র সমন্বিত স্পেশাল কভার পেজ

HnExpress সৌমাল্য মৈত্র, নিউ ব্যারাকপুর ঃ সম্প্রতি উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত নিউ ব্যারাকপুর কলোনী বয়েজ হাইস্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়ে গেল এক ভিন্ন ধরনের অনুষ্ঠান। স্কুলের সত্তর বছর পূর্তি উপলক্ষে এদিন প্রকাশ করা হল স্কুলের চিত্র সমন্বিত স্পেশাল কভার পেজের।

এদিনের এই অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দ সহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্য সরকারের স্বাস্থ্য দপ্তরের প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, কলকাতা রিজিওনাল পোস্ট মাস্টার জেনারেল নীরজ কুমার, নিউ ব্যারাকপুর পৌরসভার পৌর প্রশাসক তৃপ্তি মজুমদার।

এছাড়াও উপস্থিত ছিলেন, নিউ ব্যারাকপুরের বিশিষ্ট সমাজসেবী ও আদ্যপান্ত একজন ক্রীড়া প্রেমিক সুখেন মজুমদার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডঃ অনিরুদ্ধ বিশ্বাস, প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট সাহিত্যিক কালিদাস ভদ্র প্রমুখ। বিশিষ্ট অতিথিরা একে একে তাদের বক্তব্যের মধ্য দিয়ে স্কুলের নানা সাফল্যের কথা তুলে ধরেন।

তাঁরা বলেন, বর্তমানে এই স্কুল শুধুমাত্র শিক্ষার ব্যাপারেই নয়, এর পাশাপাশি সামাজিক এবং গঠনমূলক কাজেও তাঁরা যথেষ্ট ভূমিকা পালন করে থাকে। এরপরে উপস্থিত অতিথিবৃন্দরা বিদ্যালয়ের নামাঙ্কিত এবং চিত্র সমন্বিত সেই স্পেশাল কভার পেজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: