বারুইপুরের চম্পাহাটি স্টেশনের কাছে প্রকাশ্য দিবালোকে গুলি করে উধাও দুষ্কৃতি

HnExpress নিজস্ব প্রতিনিধি, বারুইপুর ঃ বারুইপুরের চম্পাহাটি স্টেশনের কাছে প্রকাশ্য দিবালোকে গুলি করে উধাও দুষ্কৃতি। সোমবার বারুইপুর থানার অন্তর্গত চম্পাহাটি স্টেশন এর কাছে এক ব্যক্তিকে গুলি করে পালায় বেশকিছু দুষ্কৃতী। তৎক্ষনাৎ গুরুতর আহত অবস্থায় সেই ব্যক্তিকে বারুইপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা গেছে যে, আহত ব্যক্তিটির নাম নারায়ন বিশ্বাস।

এদিন সকালে বারুইপুরের চম্পাহাটি বাজার থেকে অটোতে উঠতে যান সেই এলাকারই বাসিন্দা নারায়ণ বিশ্বাস। ঠিক সেই সময় বেশ বাইক নিয়ে তাঁর পথ অবরোধ করে দাঁড়ায় কয়েকজন দুষ্কৃতী। তারপরই হঠাৎ তাঁর মাথা লক্ষ্য করে গুলি ছোড়ে সুটাররা। কিন্তু গুলি লক্ষ্যচ্যুত হয়ে মাথার পরিবর্তে বাঁ কানে গিয়ে লাগে। ফলে তীব্র যন্ত্রণার দরুন আহত নারায়ণ বিশ্বাস চিৎকার করে ওঠেন।

তাঁর সেই চিৎকার শুনে স্থানীয় ব্যবসায়ীরা ছুটে আসেন। বেগতিক দেখে বাইক নিয়ে চম্পট দেয় সুটাররা। আহত ব্যক্তিটি বর্তমানে বারুইপুর সুপার স্পেশালিটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। কিন্তু বারুইপুরের চম্পাহাটির মতন এমন ব্যস্ততম রাস্তায় প্রকাশ্যে দিনের আলোয় গুলি চালানোর ঘটনায় গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়ায়, থমথমে পরিবেশ।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এসে পৌঁছায় বারুইপুর থানার পুলিশ। পুলিশ সুত্রের খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করা যায়েনি। তবে ইতিমধ্যেই তাঁরা ঘটনার তদন্ত শুরু করেছেন বলে জানান। তদন্তকারী অফিসারদের প্রাথমিক অনুমান, আহত ব্যাক্তির পূর্ব পরিচিত ছিল পলাতক দুষ্কৃতীরা। পুরনো কোনো শত্রুতার জেরেই এই ঘটনা ঘটে থাকতে পারে। তবে আহত ব্যাক্তির বয়ান না পাওয়া অব্দি এবং তদন্তের স্বার্থে এখনই কিছুই সঠিক ভাবে বলা যাচ্ছে না।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: