মারলে পাল্টা মার হবে এবার জেনে রেখে দিন, এমন শিক্ষা দেব বিজেপির লোকেরা বুঝতে পারবেন : বক্তা জ্যোতিপ্রিয় মল্লিক

HnExpress অরূপ অধিকারী, বনগাঁ ঃ রবিবার বনগায় পশ্চিমবঙ্গ সরকারের উন্নয়ন প্রকল্পের কার্নিভাল মোটর বাইক মিছিলের উদ্বোধন করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপির উদ্দেশ্যে হুংকার ছাড়লেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি এদিন বললেন, এবার শুনুন আমি অনেকদিন ভদ্র ছিলাম। কিন্তু বিজেপি রাজ্য সভাপতি যদি মনে করে থাকেন যে একতরফা তৃণমূল কংগ্রেসের কর্মীদেরকে মারব।

নিজস্ব চিত্র।

মেরে ফেলে দেবো, গুলি করে দেবো, তাহলে আমি গুলি করার কথা বলবো না। রক্তের কথা বলব না, কিন্তু মারলে পাল্টা মার হবে এবার জেনে রেখে দিন। এমন মার দেব, এমন শিক্ষা দেব বিজেপির লোকেরা বুঝতে পারবেন। তাই বলছি এখনো সময় আছে, মুখের বাকসংযম করুন। লোককে গুলি করে দেবো মেরে দেব, শ্মশানে পাঠিয়ে দেব, এসব করলে পাল্টাও যে হবে। তাই পাল্টা লড়াইয়ের জন্য প্রস্তুতি নিন। আর সাথে এটাও জেনে রাখুন, বাংলার মানুষ আমাদের সঙ্গে আছে।

এদিন সকালে বিজেপি সাংসদ অর্জুন সিং এর দাবি মতো ২৬ জন বিধায়ক তৃণমূল দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “ওরা ২৯৪ নিয়ে নেবে না তো! আমি দ্বিধাহীন কন্ঠে বলছি, অর্জুনের শিক্ষাগত যোগ্যতা কম তো, তাই সংখ্যাটাও গুনতে পারে না। ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭- গুনতে পারে না, কিন্তু সে চটকদারি কথা বলে মিডিয়ায় থাকতে চায়।

অমিত শাহের সভার ৭ দিনের মধ্যেই পাল্টা সভা করব ঠাকুরনগরে, বলে জানালেন তিনি। অন্যদিকে, মিম প্রধান ওয়াইসি ও আব্বাস সিদ্দিকীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে তিনি বলেন ১৩ই মে যদি কাউন্টিং হয়, তাহলে ১৪ই মে এরাই সব সবাই পাততাড়ি গুটিয়ে দিল্লি চলে যাবে। এছাড়াও এদিন তিনি বলেন, সিএএ কি করে হয়? আগে তো এনপিআর করতে হবে। ভালো করে জেনে আসতে বলুন। আসলে “ওরা মূর্খের স্বর্গে বাস করছে।”

নিজস্ব চিত্র।

Leave a Reply

%d bloggers like this: