চাকরির বিজ্ঞপ্তি জারি নর্দান রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের, যোগ্যতা মাধ্যমিক (আইআইটি)



HnExpress নিজস্ব প্রতিনিধি ঃ চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে রেলওয়ে রিক্রুটমেন্ট সেলে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল নর্দান রেলওয়ে কর্তৃপক্ষ। সম্প্রতি এই রিক্রুটমেন্ট সেলের তত্বাবধানে নর্দান রেলওয়ের অধীনে অ্যাপ্রেন্টিস পদে বেশকিছু নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে। মাধ্যমিক পাস যোগ্য ইচ্ছুক প্রার্থীরা শীঘ্রই এই পদের জন্য আবেদনপত্র জমা দিতে পারবেন।

এই আবেদন জমা নেওয়ার প্রক্রিয়া শুরু হবে আগামী ২০শে সেপ্টেম্বর, ২০২১ থেকে। আর আবেদনের শেষ তারিখ ২০শে অক্টোবর, ২০২১ অব্দি। আবেদনপত্র জমা দিতে হবে অনলাইন প্রক্রিয়ার মাধ্যমে। সে ক্ষেত্রে একমাত্র নর্দান রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই এই আবেদনপত্র পাওয়া যাবে।

শূন্য পদের মোট প্রার্থী সংখ্যা ৩০৯৩টি। নির্বাচিত প্রার্থীদের শূন্যপদ অনুযায়ী বিভিন্ন ইউনিট, ডিভিশন এবং ওয়ার্কশপে নিয়োগ করা হবে। আরও বিশদে জানতে হলে নিম্ন লিখিত এই লিঙ্কে ক্লিক করুন ঃ http://rrcnr.org/rrcnr_pdf/Apprentice2021/Indecative_Notice.pdf

শূন্যপদের নাম : অ্যাপ্রেন্টিস
শূন্যপদের মোট সংখ্যা : ৩০৯৩
কাজের স্থান : নর্দান রেলওয়ের অন্তর্গত বিভিন্ন স্থানই হতে পারে। আবেদন প্রক্রিয়া শুরু হবে : ২০.০৯.২০২১।



শিক্ষাগত যোগ্যতা : দশম শ্রেণি উত্তীর্ণ, আইটিআই কোর্স সম্পন্ন। প্রার্থীদের দশম শ্রেণি (১০+২ পরীক্ষা পদ্ধতিতে) বা সমযোগ্যতা সম্পন্ন পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কাজের সঙ্গে সম্পর্কিত ট্রেডে আইটিআই (ITI) কোর্স উত্তীর্ণ হওয়া আবশ্যকীয়।

আবেদন পদ্ধতি : অনলাইন মাধ্যম। আবেদনের শেষ তারিখ : ২০.১০.২০২১। বয়স সীমা : বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের উল্লিখিত পদে আবেদনের জন্য সর্বোচ্চ ২৪ বছর এবং সর্বনিম্ন ১৫ বছর বয়সী হতে হবে ১.০৯.২০২১ এর হিসাব অনুযায়ী।

বিজ্ঞপ্তি সংক্রান্ত বিষয়ে আরও বিশদে জানতে হলে আগ্রহী প্রার্থীরা RRCNR-এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিন, আর তার জন্য ক্লিক করুন এই লিঙ্কে— http://rrcnr.org

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: