মহা সমারোহে অনুষ্ঠিত হলো বেলঘরিয়া দেওয়ানপাড়া সার্বজনীন শ্যামাপূজা কমিটির ৭২তম শ্যামা পুজোর উদ্বোধন অনুষ্ঠান

যেকোনো ধরনের ডিজিটাল বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন আমাদের সাথে। যোগাযোগ ঃ ৬২৮৯২৩৫০৭৬

 

HnExpress ১৫ই নভেম্বর, ইন্দ্রাণী সেনগুপ্ত, বেলঘরিয়া ঃ গত ১২ই নভেম্বর শুক্রবার মহা সমারোহের সাথেই অনুষ্ঠিত হলো বেলঘরিয়া দেওয়ানপাড়া সার্বজনীন শ্যামাপূজা কমিটির ৭২তম শ্যামা পুজোর উদ্বোধন অনুষ্ঠান। তাদের এবছরের ভাবনা বা থীম ছিল “উৎসব”। কথায় আছে, “বাঙালির বারো মাসে তেরো পার্বণ”, মূলত উৎসব মুখরিত বাঙালির সেই আনন্দ পার্বণের প্রতিচ্ছবিকেই দর্শকদের সামনে ‘উৎসব’ নামে উপস্থাপন করতেই দেওয়ানপাড়া শ্যামাপূজা কমিটির এই অভিনব প্রয়াস।

 

 

এদিন পুজো মন্ডপের ফিতে কেটে উদ্বোধনের শুভ সূচনা করেন টলিউড অভিনেতা সুপ্রিয় দেব, নবাগতা অভিনেত্রী সম্রাজ্ঞী দাস এবং আরও অন্যান্য কলাকুশলীরা। এছাড়াও এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তিবর্গ। উপস্থিত ছিলেন এলাকার আবাল-বৃদ্ধ-বনিতা সহ পুজো কমিটির সভাপতি নারায়ণ চ্যাটার্জি, সম্পাদক অরিন্দম গাঙ্গুলি প্রমুখ। এদিন কমিটির সাধারণ সম্পাদক বলেন, বর্তমানে করোনা আবহে সমস্ত রকম সর্তক ও স্বাস্থ্য বিধি মেনেই আমরা পুজো করছি।

 

 

এবং সর্তক বিধির সাথেই বিনোদন জগতের বহু কলাকুশলীদের দ্বারা পুজোর উদ্বোধন অনুষ্ঠান সুসম্পন্ন করেছি। তিনি আরও বলেন যে, তবে এই কোভিড পরিস্থিতির জন্য বাজেটে কাটছাঁট করে অন্যান্য বারের থেকে অনেক ছোট করেই পুজো করা হচ্ছে এবার। আমরা এবছর পুজোর বাজেট কমিয়ে দিয়েছি, বরং সেখান থেকে অর্থ বাচিয়ে এদিন এলাকার পিছিয়ে পরা শিশুদের হাতে শিক্ষার বিভিন্ন সামগ্রী ও খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়েছে। কাঠামোয় সহযোগিতা করেছেন বিশ্বজিৎ সেন, ভাবনায় ছিলেন দীপক মজুমদার, আবহসঙ্গীতে কলকাতা গানওয়ালা এবং প্রতিমায় ছিলেন শিল্পী স্বপন পাল।

 

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: