তৃতীয় দফায় ভোট পরিস্থিতি পরিদর্শনে ডায়মন্ড হারবারে এলেন CRPF এবং SSB’র আইজি—

HnExpress নিজস্ব প্রতিনিধি, জেলা ঃ প্রায় বিক্ষিপ্ত অশান্তির মধ্যে দিয়েই শেষ হয়েছে দু’দফার মোট ৬০টি আসনের ভোটগ্রহণ। আজ তৃতীয় দফায় দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, হাওড়া – এই তিন জেলার মোট ৩১টি আসনে চলছে তৃতীয় দফার ভোট গ্রহন। বেলা তিনটে পর্যন্ত দক্ষিণ ২৪ পরগনায় ভোটের হার ছিল ৬৫.৫৭ শতাংশ। এদিন তৃতীয় দফায় ভোট পরিস্থিতি পরিদর্শনে ডায়মন্ড হারবারে এলেন CRPF এবং SSB’র আইজি। ভোট প্রক্রিয়া দেখতে এবং বাহিনীর মনোবল বাড়াতেই এসে ছিলেন তিনি।

ভোট প্রক্রিয়া ভাল চলছে, এমনটাই জানান CRPF আইজি পি কে সিং এবং SSB র আইজি শ্রীকুমার বন্দ্যোপাধ্যায়। এদিকে ছাপ্পা ভোটের অভিযোগে সরব হন ডায়মন্ড হারবার কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপক হালদার। তাঁর অভিযোগ বাসুলডাঙা, পাতড়া, দিয়ারক, মশাট ও নুরপুর এলাকার প্রায় ২৫টি বুথে ছাপ্পা ভোট দিচ্ছে তৃণমূল। নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে তিনি বলেন, কোথাও কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই।

বহু বার ধরে ফোন করেও কমিশনের কাউকেই পাওয়া যায়নি। ডায়মন্ড হারবারের পূর্ব দাগিরায় ছাপ্পা ভোটেরও অভিযোগ উঠেছে। তৃণমূলের বিরুদ্ধে সেই অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী দীপক হালদার। এদিকে বেলা তিনটে পর্যন্ত ডায়মন্ড হারবারে ভোটের হার ছিল ৬৬.৪ %।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: