Sun. Feb 23rd, 2020

গঙ্গারামপুর সাগ্নিক ক্লাবের পক্ষ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এর কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হলো

HnExpress পল মৈত্র, দক্ষিন দিনাজপুর ঃ সম্প্রতি দক্ষিন দিনাজপুর জেলার অন্তর্গত গঙ্গারামপুর শহরের চৌমাথা মোড় তথা মালদা- বালুরঘাট ৫১২ নং জাতীয় সড়কের পাশে কায়স্থ পাড়া এলাকায় দীর্ঘদিনের প্রতিষ্ঠিত সাগ্নিক ক্লাবের পক্ষ থেকে মাধ্যমিক ও উচ্চ- মাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয়।

এদিন এই সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিন দিনাজপুর জেলা বিজেপির সম্পাদক মানস সরকার, জেলার পঞ্চায়েত সভাপতি সনাতন কর্মকার, বিশিষ্ট আইনজীবী প্রদীপ সরকার সহ আরো অন্যান্যরা। এছাড়াও ক্লাবের সেক্রেটারি রাজা দাস, ক্লাব প্রেসিডেন্ট সুনীল কুমার বসাক, কোষাধক্ষ সুব্রত বসাক, সভাপতি বাবুল বসাক সহ ক্লাবের একঝাঁক উঠতি যুবক সদস্যরা।

এরই পাশাপাশি উপস্থিত ছিলেন এলাকার বাসিন্দা ও কৃতি ছাত্র-ছাত্রীদের অভিভাবকেরা। এদিন উদ্বোধনী সঙ্গীত দ্বারা এদিনের অনুষ্ঠানের সূচনা হয়। উপস্থিত অতিথি ও ক্লাব কর্তৃপক্ষরা এক এক করে মাইকে তাদের নাম ঘোষনা করে গঙ্গারামপুর শহরের মোট ৯টি উচ্চবিদ্যালয় এর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের কৃতি ছাত্র- ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

If U like publish any type of Advertisements, Plz contact Us

যার মধ্যে গঙ্গারামপুর উচ্চবিদ্যালয়ের ছাত্র সায়ন্তন বসাক ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ, এবছর সে মাধ্যমিকে ৬৮৩ পেয়ে রাজ্যে অষ্টম হয়ে জেলায় তাঁক লাগিয়ে দিয়েছে। সর্বশেষে এদিন প্রত্যেককে মিষ্টি মুখ করানো হয়। এবিষয়ে ক্লাব সেক্রেটারি রাজা দাস বললেন, এবছরের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকের কৃতি ছাত্র- ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হলো, প্রতিবছর এমন আরো বড় অনুষ্ঠান করার চিন্তা ভাবনা রয়েছে আমাদের।

পাশাপাশি এহেন অনুষ্ঠানে ব্যাপক সাড়া পেয়েছি, কৃতি ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা আগামীতে এরকম অনুষ্ঠানের জন্য সহযোগীতার হাত বাড়ানোর আশ্বাস দিয়েছে।। এদিন উপস্থিত সকল দর্শক ও অভিভাবকদের ভীড় ছিল লক্ষ্যনীয়।

Leave a Reply

%d bloggers like this: