স্বরূপনগরে জনসংযোগ বৃদ্ধির প্রচারের লক্ষ্যে আয়োজিত হলো দিদিকে বল কর্মসূচি

HnExpress বাপ্পাই দত্ত, উত্তর ২৪ পরগণা ঃ উত্তর চব্বিশ পরগনার জেলার স্বরূপনগর ব্লকের অন্তর্গত চারঘাটে অনুষ্ঠিত হল দিদিকে বল কর্মসূচি। স্বরূপনগর ব্লকের যুব নেতা সুরজিত চক্রবর্তী এবং অন্যান্য সম্মাননীয় নেতৃত্ববর্গদের তত্ত্বাবধানে আয়োজন করা হয় এই দিদিকে বল কর্মসূচির। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরূপনগর বিধায়ক বিনা মণ্ডল, পঞ্চায়েত সমিতির সভাপতি সঙ্গীতা কর।

এছাড়াও সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরূপনগর ব্লকের সভাপতি নারায়ণ কর, প্রমুখ। বিধায়ক বিনা মণ্ডল আয়োজিত সভাস্থল থেকে বললেন, আমার তৃণমূল কংগ্রেসের সকল নেতৃত্বদের আগামী দিন সকল মানুষের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে হবে। অসহায় মানুষের দিকে সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিতে হবে এবং বাংলার অন্যতম সংযোগকারী দল হিসেবে গড়ে তুলতে হবে নিজেদের।

যেকোনো রকমের খবর ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ঃ ৮২৪০৯০২৪৪৫।

উল্লেখিত ভাবে, মমতা ব্যানার্জিকে শুধু বাংলার উন্নয়নের কান্ডারি নয় জনদরদি নেত্রী হিসেবেও স্বরূপনগর মানুষ তথা রাজ্যের কোনায় কোনায় চিহ্নিত করতে হবে। এদিনের সভায় নারায়ন কর মহাশয় জানান, সমাজ কল্যাণ হল আমাদের দলের আঞ্চলিক লক্ষ্য। সুতরাং সেটাকেই আমাদের পূরণ করা অবশ্যই দরকার, এদিনের সমাবেশে বিপুল পরিমাণে জনসংযোগ লক্ষ করা গিয়েছিল।

Leave a Reply

%d bloggers like this: