শ্রমজীবী ক‍্যান্টিনের ১৫০ তম দিনের সমাপ্তি অনুষ্ঠান উপলক্ষে বেলঘরিয়ায় সিপিআইএমের পদযাত্রা ও সভা

যেকোনো ধরনের ডিজিটাল বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন আমাদের সাথে। যোগাযোগ ঃ ৬২৮৯২৩৫০৭৬

HnExpress ৫ই ডিসেম্বর, সুমন্ত দাস, উঃ ২৪ পরগনা ঃ শ্রমজীবী ক‍্যান্টিনের ১৫০ তম দিনের সমাপ্তি অনুষ্ঠান উপলক্ষে বেলঘরিয়ায় অনুষ্ঠিত হয় সিপিআইএমের পদযাত্রা ও সভা। গত শুক্রবার, ৪ঠা ডিসেম্বর উত্তর ২৪ পরগনা জেলার অন্তর্গত বেলঘড়িয়ায় কমরেড “বিশু দাস শ্রমজীবী ক‍্যান্টিন” এর ১৫০তম দিন ছিল। এই উপলক্ষ্যে এদিন কামারহাটী পৌরসভার সামানে থেকে স্থানীয় বিধায়ক মানস মুখার্জীর নেতৃত্বে এক পদযাত্রার আয়োজন করা হয়।

এই পদযাত্রা শেষ হয় বেলঘড়িয়া সিপিআইএম এর কার্যালয়ের সামনে এসে। এদিনের এই অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন সিপিআইএমের পলিটব্যুরোর সদস‍্য মহম্মদ সেলিম তৎসহ উত্তর দমদমের বিধায়ক তন্ময় ভট্টাচার্য্য, সিটু’র নেতা সুভাষ মুখার্জী এবং বেলঘড়িয়া সিপিআইএমের লোকাল কমিটির সম্পাদক ঝন্টু মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে বক্তব‍্য রাখতে গিয়ে মহম্মদ সেলিম বলেন যে, করোনাকে ঢাল করে তৃণমূল-বিজেপি এখন শুধু আর্থিক ফায়েদা তোলার চেষ্টা করছে।

তিনি আরো বলেন যে, মমতা ব‍্যানার্জীর এই “দুয়ারে সরকার” কর্মসূচী শুধুমাত্র নাটক ছাড়া আর কিছুই না। কামারহাটীর বিধায়ক মানস বাবু বলেন, বেলঘড়িয়া কমারহাটীর মানুষ সব সময় বামপন্থীদের পাশে ছিল ও আছে। এদিন ক‍্যান্টিনের সমাপ্তিতে প্রায় দু’হাজার মানুষকে বিরিয়ানি রান্না করে খাওয়ানো হয়। তবে এত কিছুর মধ‍্যেও এই অনুষ্ঠানে বামপন্থী মনোভাব এর কর্মী সমর্থকদের উপস্থিতি জানান দিচ্ছে যে, বেলঘড়িয়ার কামারহাটী অঞ্চলে আগামী বিধানসভা ভোটে তৃনমূলের বিরুদ্ধে চোখে চোখ রেখে লড়াই করার জন‍্য কমরেডরা প্রস্তুত।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: