তৃনমুলকে আগামী বিধান সভা নির্বাচনে এক ইঞ্চি জমিও ছাড়ব না, বিজেপি

HnExpress ২রা জুন, অরুণ কুমার, উত্তরবঙ্গ ঃ তৃনমুলকে আগামী বিধান সভা নির্বাচনে এক ইঞ্চি জমিও ছাড়ব না, এমনটাই বললেন উত্তরবঙ্গের বিজেপি নেতা দীপেন প্রামাণিক। প্রসঙ্গত উল্লেখ্য, লকডাউন শিথিল হওয়ার প্রথম দিনেই ভারতীয় জনতা পার্টি পশ্চিমবঙ্গে নতুন রাজ্য কমিটি গঠন করেছে। আর এই নতুন রাজ্য কমিটিতে স্থান দেওয়া হয়েছে বিজেপির মনোনীত বেশ কয়েক জন লড়াকু নেতাদের। আর বঙ্গ বিজেপিতে জায়গা পেয়েছেন উত্তর বঙ্গের অন্যতম লড়াকু নেতা হিসেবে পরিচিত দীপেন প্রামাণিক।

প্রকাশিত রাজ্য বিজেপির কার্যকরী সমিতির এই তালিকায় দেখা গিয়েছে মোট ১২ জন সহ-সভাপতির, যার মধ্যে উত্তরবঙ্গ থেকে অন্যতম সহ সভাপতি হিসেবে স্থান পেয়েছেন ওই দলের অভিজ্ঞ ও লড়াকু নেতা দীপেন বাবু। জলপাইগুড়ির এক গ্রামীণ কৃষক পরিবার থেকে উঠে আসা এই দীপেন প্রামাণিক বিভিন্ন সময়ে জেলা বিজেপির সূচনা লগ্ন থেকেই দলের সঙ্গে সঙ্গে থেকেছেন। বিভিন্ন ক্ষেত্রে দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

এর আগে দলের জেলা সভাপতি ও উত্তরবঙ্গের আহ্বায়ক পদেও ছিলেন তিনি। রাজ্য বিজেপির এই তালিকা প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই দেখা গিয়েছে সেখানে স্থান পেয়েছেন এই দীপেন প্রামানিক, যার ফলে উৎসাহী জেলার বিজেপি কর্মীদের দ্বারা মঙ্গলবার দীপেন বাবুকে যেমন সম্বর্ধিত করা হয়, অন্যদিকে তেমনি নিজের দলীয় কর্মীদের কাছ থেকে উৎসাহিত হয়ে এদিন যথেষ্ট আত্মবিশ্বাসী দীপেন বাবু আক্রমণ হানেন প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসকে।

তিনি এদিন প্রায় আক্রমণাত্মক সুরে এই প্রতিবেদককে জানান যে, আগামী ২০২১ সালের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোতে চান তিনি। এই নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে এক ইঞ্চি জমিও ছাড়াতে নারাজ তিনি। তিনি আরোও বলেন, উত্তরবঙ্গের বিশেষ করে দার্জিলিং ও জলপাই গুড়ি, আলিপুরদুয়ার পার্বত্য, তরাই ডুয়ার্স, মূলত আদিবাসী জনজাতি অধ্যুষিত এলাকা ধারণা হওয়ার কারণে এই এলাকার মানুষের প্রতি তার একটা আলাদা আস্থা-বিশ্বাস রয়েছে বলে দীপেন বাবু জানিয়েছেন। তিনি এই এলাকার মানুষের উন্নয়নের প্রতি লক্ষ রেখে আগামী দিনে দলকে এগিয়ে নিয়ে বলে জানিয়েছেন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: