বিক্ষোভ দেখিয়ে ধৃত বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল সহ আরও ৩০

HnExpress ৯ই জুন, বিশেষ সংবাদাতা, কলকাতা ঃ বিজেপি নেতা তথা বিধায়ক সব্যসাচী দত্তকে নিগ্রহের প্রতিবাদে আজ দক্ষিণ কলকাতায় বিক্ষোভ দেখায় দলের মহিলামোর্চা। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। যানচলাচল ব্যাহত হয় কিছু সময়ের জন্য। এদিন বিক্ষোভ দেখিয়ে গ্রেফতার হয় বিজেপিনেত্রী তথা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল সহ আরও ৩০ জন মহিলাকর্মী।

মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পালের নেতৃত্বে আজ বিকেলে হাজরার মোড়ে এই বিক্ষোভ কর্মসূচী হয়। ঘটনাস্থল থেকে পুলিশ অগ্নিমিত্রা-সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে। মোর্চার নেত্রী কেয়া ঘোষ আমাদের প্রতিবেদককে জানান, ধৃত মহিলার সংখ্যা ৩০।এ দিন বেলা তিনটার পর মহিলা মোর্চার সমর্থকরা সমবেত হন হাজরায়।

তাঁদের কাছে ছিল গতকালের সব্যসাচী দত্তকে নিগ্রহের প্রতিবাদ-সম্বলিত পোস্টার। অগ্নিমিত্রা বলেন, “আমরা সুরক্ষাবিধি মেনেই শান্তিপূর্ণ ভাবেই আন্দোলন করছিলাম। কিন্তু পুলিশ এসে আমাদের জোর করে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে লালবাজারে নিয়ে আসে। এই ধরনের বেপরোয়া টানাটানিতে আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন। “বিক্ষোভকারী কয়েক জনের কারও কারও কাপড়-চটিও ছিঁড়ে যায়।

উল্লেখ করা যেতে পারে, বিজেপি ও তৃণমূলের নেতা-কর্মীদের মধ্যে দফায় দফায় গোলমাল ঘিরে সোমবার সকাল থেকে রণক্ষেত্রের চেহারা নেয় দক্ষিণদাঁড়ি রোড এবং লেক টাউন থানা সংলগ্ন এলাকা। বিজেপি-র অভিযোগ, সংঘর্ষ নয়, একতরফা ভাবেই তাদের নেতা-কর্মীদের মারধর করা হয়েছে। ঘটনার প্রতিবাদে কাল দমদম পার্কের কাছে ভিআইপি রোড অবরোধ করে বিজেপি। পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: