জনবিরোধী নাগরিক পঞ্জী আইনের প্রতিবাদে তৃনমুল ছাত্র পরিষদের ধর্না মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী, শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জীর সাথে শিক্ষক আন্দোলনের মুখ অশোক রুদ্র

HnExpress ১৪ই জানুয়ারি, তন্ময় সিংহ, কলকাতা ঃ গঙ্গাসাগরে পৌষ সংক্রান্তির শাহী স্নানের প্রস্তুতির মাঝেও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী নিয়মিত ভাবে জনবিরোধী নাগরিক পঞ্জী আইন নিয়ে ছাত্র পরিষদের চলে আসার ধর্নায় যোগ দিয়ে আগামী প্রজন্মের মনোবল বৃদ্ধি করছেন। আজকের এই ধর্নাতে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জীও।

আজ ধর্নার পঞ্চম দিনে ছাত্র সভাপতি তৃনাঙ্কুর ভট্টাচার্য, দেবাংশু ভট্টাচার্য প্রমুখদের ডাকে কলকাতার প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের নিয়ে উপস্থিত ছিলেন ছাত্র পরিষদের প্রাক্তন রাজ্য সভাপতি ও বর্তমানে যুব তৃনমুলের রাজ্য সাধারণ সম্পাদক ও পশ্চিমবঙ্গ তৃনমুল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি অশোক রুদ্র। এছাড়াও বৈশ্বানর চট্টোপাধ্যায়, দোলা সেন, মন্ত্রী পুর্নেন্দ বসু প্রমুখেরা উপস্থিত ছিলেন আজকের ধর্না মঞ্চে।

এদিন ছাত্র আন্দোলন করে উঠে আসা যুব নেতা অশোক রুদ্র কেন্দ্রের বিজেপি সরকারের কালাকানুন রোধ করতে সর্বাত্মক আন্দোলন করে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ও শিক্ষা মন্ত্রী পার্থ চ্যাটার্জীর হাত শক্ত করার অনুরোধ করেন ছাত্র সমাজকে। অশোক রুদ্র আরও জানান যে, ধর্না মঞ্চে শিক্ষক শিক্ষিকাদের তরফে জেলা থেকে প্রত্যেকদিনই তিনি উপস্থিতি থাকবে, এই ছাত্র সমাজের মনোবল বৃদ্ধি করতে।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: