হাবরার অভিজাত ইলেকট্রনিক্স দোকানে দুঃসাহসিক চুরি, খোয়া গেছে বহু নামীদামী কোম্পানির মোবাইল ও ল্যাপটপ

HnExpress অরূপ অধিকারী, হাবরা ঃ হাবরার অভিজাত ইলেকট্রনিক্স দোকানে দুঃসাহসিক চুরি, খোয়া গেছে কোম্পানির বহু নামীদামী মোবাইল ও ল্যাপটপ। এদিন উত্তর ২৪ পরগনার হাবড়া নগরউখরা মোড়ের কাছে বিচালিহাটে বাঁশের মই বানিয়ে দেওয়াল কেটে দুঃসাহসিক চুরি হলো একটি অভিজাত মোবাইলের দোকানে। মোবাইল এবং ল্যাপটপ মিলিয়ে প্রায় ২৫ লক্ষাধিক টাকার জিনিস খোয়া গিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

হাবরা নগরউখরা মোড়ের কাছে এই অভিজাত ইলেকট্রনিক্স দোকানে বিভিন্ন টাইপের নামিদামি কোম্পানির মোবাইল এবং ল্যাপটপ বিক্রি হয়। মাসখানেক আগেই বনগাঁর পাশাপাশি হাবড়ায় তার এক বিশাল শো রুম উদ্বোধন হয়। গতকাল রাতে বাঁশ দিয়ে মই বানিয়ে সেই শোরুমের দেওয়াল কেটে দুঃসাহসিক চুরির ঘটনায় এলকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনাস্থলে পৌঁছায় হাবড়া থানার বিশালপুলিশ বাহিনী। চুরির তদন্ত করেছে হাবরা থানার পুলিশ।

তবে হাবরার যশোর রোডের বাজারে ধারে এই ভাবে দেওয়াল কেটে ভয়াবহ চুরির ঘটনায় আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ীরা। পুলিশের পেট্রোল করা নিয়েও প্রশ্ন তুলেছেন বাসিন্দারা। এই ঘটনায় স্থানীয় কেউ যুক্ত আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। পুলিশের পেট্টোলের ভূমিকায় প্রশ্ন তুলছে স্থানীয় দোকাদার থেকে শুরু করে স্থানীয় লোকজনেরা। যদিও এই ঘটনায় কেউ এখনো পর্যন্ত গ্রেপ্তার হয়নি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: