July 20, 2024

নিজের আবাসনে আবাসিকদের দ্বারা চুড়ান্ত হেনস্থার শিকার অভিনেত্রী শ্রীলেখা মিত্র—

0


HnExpress নিজস্ব প্রতিনিধি, ওয়েবডেক্স নিউজ ঃ নিজের আবাসনেই চূড়ান্ত হেনস্তার শিকার হলেন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এদিন সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিওতে এমনই অভিযোগ নিয়েই কান্নায় ভেঙে পড়লেন তিনি। তাঁর অভিযোগ, রাস্তার কুকুরদের ভালোবাসেন, তাদের আদর-যত্ন করেন বলেই তাঁকে বারংবার নিগ্রহের শিকার হতে হচ্ছে নিজের আবাসনের আবাসিকদের দ্বারা। সম্প্রতি তিনি বাবাকে হারিয়েছেন। সেই ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি বলে জানান তিনি। আর এরই মধ্যে রাস্তার কুকুরদের আদর-যত্ন করেন বলে নিজেরই আবাসনে হেনস্তার শিকার হতে হচ্ছে বলে অভিযোগ শ্রীলেখার।

ফেসবুকে শেয়ার করা ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে শ্রীলেখা মিত্র রীতিমতো কান্নায় ভেঙে পড়েছেন। তাঁর আরও অভিযোগ, অপ্রিয় সত্যি কথা বলেন বলেই অনেকে তাঁকে পছন্দ করেন না। সর্বোপরি রাস্তার কুকুরদের হয়ে কথা বলেছেন বলে আবাসনেরই এক মহিলা তাঁর হাত টেনে ধরে পাগল বলে অপমান করে। ভাইরাল হওয়া ভিডিওতে তিনি আর এই নিগ্রহ মেনে নিতে পারছেন না বলেই জানান। তিনি ক্রমাগত ক্রন্দনরত হতবিহ্বল অবস্থায় আরও বলেন, অনেক কষ্ট করে রক্ত জল করা উপার্জনের অর্থে এই ফ্ল্যাটটি কিনেছিলেন। তাঁর মাসি ও মেয়ে আসা যাওয়া করে এই ফ্ল্যাটে। বাইরের আর কেউই তেমন আসে না।

https://www.facebook.com/sreelekha.mitra.7/videos/3125959620969940/https://www.facebook.com/sreelekha.mitra.7/videos/3125959620969940/

তিনি মানুষের সংসর্গ এড়িয়ে রাস্তার কুকুরদের নিয়ে থাকতেই ভালবাসেন। আর তাতেই নাকি আপত্তি আবাসনের বেশ কিছু বাসিন্দাদের। তিনি আরও জানান যে, রাস্তার যেসব কুকুরদের তিনি স্নেহ করেন, তাদের প্রত্যেকেরই ভ্যাকসিন দেওয়া রয়েছে। অথচ আবাসিকদের অভিযোগ, এদের কারণেই নাকি আবাসনে ভাইরাস ছড়াচ্ছে। আর তার জেরেই টলিউডের এই অভিনেত্রীকে নিগ্রহের শিকার হতে হচ্ছে। এই ফ্ল্যাটটি তাঁর খুবই প্রিয় এবং বহু কষ্টের অর্থ উপার্জনের ফসল। কিন্তু ভবিষ্যতে তাঁর বাড়ির সামনে ময়লা আবর্জনা ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

যার ফলে এই ফ্ল্যাটটি তিনি বিক্রি করতে চাইছেন বলে জানান ভাইরাল ভিডিওতে। শ্রীলেখা জানান, তিনি একজন শিল্পী এবং স্পর্শকাতর মানুষ। সারা জীবন একা লড়াই করতে করতে তিনি প্রায় বিধ্বস্ত, ক্লান্ত, আর এরকম হেনস্তা তিনি নিতে পারছেন না। তিনি বলেন, “প্রতিদিন একা একা এই লড়াই আর করতে পারছি না। এরকম নেগেটিভিটি নিয়ে বাঁচতে পারব না, বলে কান্নায় ভেঙে পড়েন শ্রীলেখা মিত্র”।

Leave a Reply