পূর্ব বর্ধমান থেকে উদ্ধার করা হলো ১৭ রাউন্ড কার্তুজ ও বেআইনী অস্ত্রসস্ত্র

HnExpress নিজস্ব প্রতিনিধি, পূর্ব বর্ধমান এক বে-আইনী অস্ত্র সহ কার্তুজ কারখানায় গোপন অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল রাজ্য পুলিশ। গোপন সুত্রের মারফত খবর পেয়ে বর্ধমানের এক বেআইনি অস্ত্র তৈরির কারখানায় রেট করেন তাঁরা। এদিন মঙ্গলবার ভোররাতে পূর্ব বর্ধমান জেলা পুলিশের স্পেশাল টিম অভিযান চালিয়ে ১৭টি কার্তুজ সহ ৩টি বেআইনি অস্ত্র উদ্ধার করেছে। এই ঘটনাটি কাটোয়ার লোহাপোতা গ্রামের।

পুলিশ সুত্রের খবর, ওই গ্রামেরই রমজান আলি শেখের বাড়িতে বেআইনি অস্ত্র তৈরির সরঞ্জাম ও কার্তুজের হদিশ পাওয়া যায়। জানা গেছে, ডেকরেটার্সের ব্যবসার আড়ালে চলছিল এই বে-আইনি অস্ত্রের কারবার। ঘটনায় পলাতক রমজানের খোঁজে পুলিশ চিরুনী তল্লাশি শুরু করেছে। এদিন গোপন সূত্রে খবর পেয়েই ভোররাতে রমজানের বাড়িতে হানা দেয় পুলিশ।

পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার ধ্রুব দাস জানিয়েছেন, রমজানের বাড়ি থেকে তিনটি বেআইনি অস্ত্র, ১৭ রাউন্ড কার্তুজ ও কয়েকটি অর্ধ সমাপ্ত অস্ত্র উদ্ধার করা গিয়েছে। জানা গিয়েছে, পুলিশ যে সময়ে তাঁর বাড়িতে হানা দিয়েছিল, তখন অভিযুক্ত বাড়িতে ছিলেন না। পুলিশ তাঁকে ধরতে বিভিন্ন জায়গায় তল্লাশিও শুরু করে দিয়েছে।

যদিও এখনও ধরা পড়েনি অভিযুক্ত আসামি। তবে এই প্রসঙ্গে জেলার অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, পুলিশ ইতিমধ্যেই রমজানের পরিবারের লোকজনকে আটক করে নানা জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিশের সন্দেহ, রমজানের সঙ্গে এই চক্রে আরও অনেক বড় বড় মাথাও জড়িত আছে।

Leave a Reply

%d bloggers like this: