Tue. Feb 25th, 2020

হাটখোলা ক্লাবের ১০০ বছরের দূর পাল্লার সাঁতার প্রতিযোগিতা

HnExpress দেবাশিস সুর, কলকাতা ঃ হাটখোলা ক্লাবের ১০০ বছর উদযাপন উপলক্ষে রবিবার ক্লাবের উদ্যোগে গঙ্গায় আয়োজন করা হয়েছিল অল বেঙ্গল ১৪ কি.মি. দূর পাল্লার সাঁতার প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় মোট ৩৩ জন মহিলা ও পুরুষ অংশগ্রহন করেন। সাঁতার শুরু হয় দুপুর ১টায় আর শেষ হয় বাগবাজার, কুমারটুলির গঙ্গার ঘাটে। গঙ্গার দু-পারের অসংখ্য মানুষ উপভোগ করেন এই প্রতিযোগিতাটি।

অনুষ্ঠানের সফল আয়োজনের জন্য সমবেতরা হাটখোলা ক্লাবের সভাপতি মনোজ ভট্টাচার্য, সাধারন সম্পাদক প্রতাপ দেবনাথ ও কর্ম পরিষদের সদস্যদের অভিনন্দন জানান। প্রতিযোগিতার শেষে সফল প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন কলকাতার মেয়র ইন কাউন্সিল তথা ‘বাসা’-র সভাপতি দেবাশিস কুমার। পুরুষ বিভাগে প্রথম স্থান পান রিষড়া সুইমিং এসোশিয়েশনের অপূর্ব সাহা। দ্বিতীয় স্থান অধিকার করেন চন্দননগর এ্যকোয়েটিক সেন্টার ক্লাবের এস কে সাজিদ ও তৃতীয় স্থানে হাটখোলা ক্লাবের দেবরাজ পাত্র।

মহিলা বিভাগে প্রথম স্থান অধিকার করেন বিধাননগর মিউনিসিপাল সুইমিং এসোশিয়েশন এর মেঘমালা মুখার্জি। দ্বিতীয় স্থান দখল করেন পানিহাটি স্পোর্টিং ক্লাবের দ্বিপান্বিতা মন্ডল ও তৃতীয় স্থানে জয়ী হন ক্যালকাটা স্পোর্টস অ্যাসোসিয়েশনের সৃষ্টি উপধারা। হাটখোলা ক্লাব আয়োজিত গঙ্গা বক্ষে ১৪ কি.মি. দূর পাল্লার সাঁতার প্রতিযোগিতায় মহিলা বিভাগের প্রথম স্থানাধিকারী মেঘমালা মুখার্জির হাতে পুরস্কার তুলে দেন কলকাতা মেয়র ইন কাউন্সিল তথা ‘বাসা’-র সভাপতি দেবাশিস কুমার।

হাটখোলা ক্লাব আয়োজিত গঙ্গা বক্ষে ১৪ কি.মি. দূর পাল্লার সাঁতার প্রতিযোগিতায় পুরুষ বিভাগের তৃতীয় স্থানাধিকারী দেবরাজ রায়ের হাতে পুরস্কার তুলে দেন মানস বিশ্বাস, সহ – সম্পাদক ‘বাসা’।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: