২৩ শে মে ধাপার মাঠে অর্জুনকে একান্তে ডেকে পাঠালেন মদন, কেন জানেন ?

HnExpress জয় গুহ, কলকাতা ঃ সোশ্যাল মিডিয়ায় তিনি এখন ‘লাইভ কিং।’ ফেসবুকে তাঁর লাইভ মানেই লাভ, ওয়াও রিয়্যাক্টের সুনামি। সঙ্গে বাছাবাছা বিশেষণে টিপ্পনিও। এবার সেই মদন মিত্রই ভিডিয়ো বার্তায় অশান্তি থামানোর আবেদন করলেন অর্জুন সিং-কে। সেই সঙ্গে হুঁশিয়ারির সুরে বললেন, তাঁর মধ্যে একটা ঈশ্বরদত্ত ক্ষমতা রয়েছে। প্রয়োগ করলে বড় বিপদ হয়ে যাবে।
অরেঞ্জ টি-শার্ট পরে, বিছানায় শুয়ে ভিডিও করেছেন মদন। সেখানেই দাদা হিসেবে ভাই অর্জুনকে পরামর্শ দিয়েছেন তিনি। বলেছেন, “থ্যাঙ্ক ইউ অর্জুন। আর গুণ্ডামি করিস না, বন্ধ করে দে। আর আগুন জ্বালাস না। আমি তোর দাদা হিসেবে বলছি।”

মদনের বক্তব্য, ভোট হয়ে গিয়েছে। এবং সেই ভোটে নাকি অর্জুন গুণ্ডামি, জোচ্চুরি, চোট্টামি, রিগিং, রক্ত ঝরানো সব করেছেন। এবং যা নাকি তাঁকেই মানায়। তাই এখন মদনের অনুরোধ এ সব করে আর লাভ নেই। ২৩ তারিখ গণনা কেন্দ্রে দেখা হবে। উত্তরে অর্জুন সিং বললেন, ‘‘আমরা বোমা মেরেছি নাকি! তৃণমূলের লোকেরা বোমা বানাতে গিয়ে মারা গিয়েছে। ৪ জন মারা গিয়েছে’’। এদিকে জ্যোতিপ্রিয় মল্লিকের ভাটপাড়া অভিযান প্রসঙ্গে ব্যারাকপুরের বিজেপি প্রার্থী বলেন, ‘‘মমতাদির আসা উচিত’’।

ওই ভিডিয়ো বার্তাতেই শোনা যায় মদন বলছেন, “কাউকে না মেরে মারার ইচ্ছে থাকলে আমাকে বলবি, যেখানে বলবি চলে যাব। ধাপার মাঠ। সেখানে গিয়ে মারবি। তুই থাকবি আর আমি থাকব।” এরপরই মদন ব্যাপারটাকে ব্যাখ্যা করেন কী ভাবে হবে ওই মারামারি। ভিডিয়ো বার্তায় প্রাক্তন ক্রীড়ামন্ত্রীকে বলতে শোনা যায়, “আমি হাত তুলে দাঁড়িয়ে থাকব, তোকে মারার সুযোগ দেব। তুই কিন্তু একবারও বলিস না, দাদা তোমাকেও একটা সুযোগ দেব।” এরপরই মুচকি হেসে মদন বলেন, “দিলে কিন্তু বিপদে পড়ে যাবি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: