হয় ভালো প্রার্থী, নয়তো NOTA

HnExpress সমীর দাস, কোচবিহার ঃ বহিস্কৃত তৃণমূল যুব নেতা নিশিথ প্রামাণিককে কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ঘোষণা করা মাত্রই বিক্ষোভে ফেটে পরলো বিজেপি কর্মী সমর্থকরা। এদিকে কোচবিহার বিজেপি জেলা পার্টি অফিসে জেলা সভাপতি মালতি রাভার বিরুদ্ধে স্লোগান দিয়ে তার পদত্যাগ দাবি করতে থাকে উত্তেজিত বিজেপি কর্মী সমর্থকরা।

ব্যানার হাতে নিয়ে বিক্ষোভে সামিল হন বিজেপি কর্মী সমর্থকরা। সেই ব্যানারে লেখা রয়েছে বিজেপির নামে দিনহাটার স্মাগলারকে একটিও ভোট নয়, হয় ভালো পার্থী নয়তো NOTA, এর সাথে এটাও লেখা ছিল যে এই ফ্লেক্স টি যে খুলবে সে হচ্ছে ঘুষখোর। এদিন স্লোগানের সাথে সাথেই বিজেপির পার্টি অফিসে চলে যথেচ্ছ ভাঙচুর। পুরো ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহার জেলার বিজেপির রাজনৈতিক মহলে।

বিশেষ আবেদন ঃ

আমরা আরও চমকপ্রদ খবরের সম্ভার নিয়ে হাজির আপনাদের কাছে। তাই নানা ধরনের সত্যনিষ্ঠ খবরের নিত্য নতুন আপডেট পেতে হলে জুরে থাকুন আমাদের সাথে, আর চোখ রাখুন আমাদের ডিজিটাল মিডিয়ার পাতায় এবং অবশ্যই আমাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেল লাইক, শেয়ার ও সাবস্ক্রাইব করুন বেল আইকনটি প্রেস করে। Highlight News Express, জনগণের সাথে, জনগণের পাশে”

Comments

Leave a Reply