হালিশহর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শিক্ষক দিবস পালন

HnExpress দেবাশিস রায়, কাঁচরাপাড়া : হালিশহর টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মহাসমারোহে পালিত হল শিক্ষক দিবস। পাশাপাশি কাঁচরাপাড়া কলেজ ছাত্র সংসদের উদ্যোগেও পালিত হয় এই দিনটি। দুটি ক্ষেত্রেই মধ্যমণি ছিলেন হালিশহর পুরসভার পুরপ্রধান ও হালিশহর টাউন তৃণমূল কংগ্রেস এর সভাপতি অংশুমান রায়।
  সকালে কাঁচরাপাড়া কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত শিক্ষক দিবসে ছাত্ররা কলেজের শিক্ষক ও অধ্যাপকদের সাদরে বরণ করে নেয়। সমগ্র অনুষ্ঠানের পৌরোহিত্য করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ নির্মাল্য মজুমদার। এছাড়াও হাজির ছিলেন বহু শিক্ষাবিদ ও রাজনৈতিক ব্যক্তিত্ব।

সন্ধ্যায় হালিশহর বাগমোড়ে আয়োজিত শিক্ষক দিবস অনুষ্ঠানে পৌরোহিত্য করেন পুরপ্রধান অংশুমান রায়। হালিশহর এলাকার বিভিন্ন স্কুলের বিশিষ্ট শিক্ষকদের পুষ্পস্তবক, মানপত্র ও চারাগাছ দিয়ে সংবর্ধনা জানানো হয়। হাজির ছিলেন প্রবীণ তৃণমূল নেতা কানুলাল সরকার, কাঁচরাপাড়ার পুরপ্রধান শিক্ষক সুদামা রায়, বীজপুরের যুব তৃণমূলের কনভেনর সুজিত দাস, দীপন দত্ত, প্রবীর সরকার, শুভঙ্কর ঘোষ, তৃণাঙ্কুর ভট্টাচার্য-সহ তৃণমূল কংগ্রেসে যুব ও ছাত্রনেতারা। এদিন প্রায় তিরিশজন শিক্ষকে সংবর্ধিত করা হয় বলে জানানো হয়েছে। সবশেষে ছিল মনোরম সঙ্গীতানুষ্ঠান।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: