সোশ্যাল মিডিয়া টিসিসিএফ-এর মিলনোৎসব

HnExpress নিজস্ব প্রতিনিধি : মাত্র ৪ দিনের প্রস্তুতিতে অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের সাইবার কমব্যাট ফোর্স নামক একটি সোশ্যাল মিডিয়ার মিলনোৎসব। সোদপুরে উত্তরীয় অনুষ্ঠান বাড়িতে আয়োজিত হয় এই উৎসব, সোমবার ৮ অক্টোবর দুপুরে।
সাইবার সেলের প্রতিশ্রুতি ছিল ২ লক্ষ সদস্য পূর্ণ হলেই এই অনুষ্ঠান করা হবে। তাই তড়িঘড়ি পুজোর মুখেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে সূত্রের খবর। গ্রুপের সহ-সম্পাদক সুদীপ বিশ্বাস ও নুরুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্টায় এতো অল্প সময়ে এই আয়োজন করা সম্ভবপর হয়েছে। 

অনুষ্ঠানটির স্পন্সর সেলিমা মল্লিক-এর সহযোগিতায় অনুষ্ঠানটি আরো বেশি সাফল্য মণ্ডিত হয়ে ওঠে। এদিন হাজির ছিলেন বিভিন্ন জেলা থেকে আগত প্রচুর কর্মী। এদিন সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন টিসিসিএফ গ্রুপ ইনর্চাজ আসিবর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন সেলিমা মল্লিক, ৩৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ বড়ুয়া, চঞ্চল পাল, সিকন্দর আজম, এম ডি খালিক, দেবাংশু দেব ভট্টাচার্য, এইচ এন এক্সপ্রেস ডিজিটাল মিডিয়ার কর্ণধার ইন্দ্রাণী সেনগুপ্ত প্রমুখ। এদিন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন কল্যাণ পাত্র, নুরুল ইসলাম, সুদীপ বিশ্বাস, আসিবর রহমান, গুরুদাস সান্যাল, বিদ্যুৎ দত্ত, সমীর বিশ্বাস, আলমগীর হোসেন, কবির শেখ, রূপম লস্ক , সুমিত দোলুই প্রমুখ।

আগত সকলকে এবং এইচ এন এক্সপ্রেস ডিজিটাল মিডিয়া হাউসকে প্রাক্ পুজোর শুভেচ্ছা ও অভিনন্দন জানান আসিবর রহমান সহ সকল সদস্য।

1 thought on “সোশ্যাল মিডিয়া টিসিসিএফ-এর মিলনোৎসব

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: