সুস্মিতা রায় ইনস্টিটিউট অফ এডুকেশন হেলথ অ্যান্ড কালচারের এক সাংস্কৃতিক সন্ধ্যা

HnExpress অলোক আচার্য, নিউব্যারাকপুর : নারী ও শিশু কল্যাণে নিয়োজিত একটি বেসরকারি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। সুস্মিতা রায় ইনস্টিটিউট অফ এডুকেশন হেলথ অ্যান্ড কালচারের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হল দক্ষিণ কোদালিয়া সার্বজনীন দুর্গা মন্ডপে। প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সুচনা করেন বিশ্ব সেবাশ্রম সংঘের প্রতিষ্ঠাতা ঠাকুর শ্রী শ্রী সমীর ব্রহ্মচারী। 

এদিন মঞ্চে সমাজের বিভিন্ন স্তরের গুণী মানুষ ও বিশিষ্ট সাংবাদিক, হাউসের সম্পাদকদের ব্যাজ পরিয়ে ও পুষ্পস্তবক দিয়ে সম্বর্ধিত করা হয়। স্থানীয় শিল্পী, কলাকুশলীরা পরিবেশন করেন সঙ্গীত, নৃত্য, আবৃত্তি, শ্রুতি নাটক ও নৃত্যগীতি আলেখ্য। 

উদ্বোধনী সংস্কৃত স্তোস্ত্র পাঠ করেন বেলুড় রামকৃষ্ণ মঠ ও মিশনের স্নাতকোত্তর বিভাগের কৃতী ছাত্র শঙ্খশুভ্র গুছাইত। এদিনের সমগ্র অনুষ্ঠানটির সুষ্ঠ ভাবে পরিচালনার দায়িত্বে ছিলেন প্রতিষ্ঠানের কর্ণধার শিক্ষক কুমারেশ রায়। 

প্রতিষ্ঠানের কর্ণধার শিক্ষক কুমারেশ রায় এইচ.এন.এক্সপ্রেস একান্ত সাক্ষ্যাৎকারে কি বললেন জানতে হলে এবং আরও নানান খবরের আপডেট পেতে হলে অবশ্যই চোখ রাখুন আমাদের ইউটিউব চ্যানেলে এবং সাবস্ক্রাইব করুন।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: