দোলতলায় সিপিআইএম কতৃক অনুষ্ঠিত হল কৃতী সম্বর্ধনা ও রাখী বন্ধন উৎসব

HnExpress নিজস্ব প্রতিনিধি, মধ্যমগ্রাম : গত ২৫ এং ২৬ আগষ্ট দুদিন ব্যাপি মধ্যমগ্রাম দোলতলায় ৯নং, ২৫নং ও ২৬নং ওয়ার্ডের এস.এফ.আই, ডি.ঐ.এফ.আই, এ.আই.ডি.এল.ডব্লিউ.এ, সিটু -র পরিচালনায় ৫৭৬ জন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ও সমতুল্য পরীক্ষায় সেরার লড়াই নয়, সাফল্য এর স্বীকৃতি স্বরূপ উত্তীর্ণদের সংবর্ধিত করা হল। দুদিন ব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য পবিত্র সরকার।

এদিন এলাকার সব নৃত্য ও সঙ্গীত প্রতিষ্ঠানের শিল্পীরা এই সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেয়। সংগীত পরিবেশন করেন সৌমেন রায়। দ্বিতীয় দিন মহিলা সংগঠনের কর্মীরা উপস্থিত নেতৃত্ব সহ সমস্ত ছাত্রছাত্রীদের রাখী পড়িয়ে সম্প্রীতির বার্তা ছড়িয়ে দেন।

এদিন এলাকার ২৬ টা ক্লাব প্রতিষ্ঠান কে সংগঠনের পক্ষ থেকে ক্রীড়া সরঞ্জাম উপহার হিসেবে দেওয়া হয়। অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করতে এদিন উপস্থিত ছিলেন পৌরসভার বিরোধী দলনেতা সনৎ বিশ্বাস, যুব জেলা সম্পাদক স্বাগত সরকার, ছাত্র জেলা সম্পাদক রাণা রায় সহ যুব লোকাল কমিটির সম্পাদক ইন্দ্রনীল বিশ্বাস, সভাপতি অর্জুন নন্দী, ছাত্র নেতা সৌভিক ভট্টাচার্য, সিটু নেতা রঘুনাথ অধিকারী, মহিলা নেত্রী অসীমা ঘোষ, অধ্যাপক পুলক চক্রবর্তী সহ ছাত্র যুব আন্দোলনের প্রাক্তন ও বর্তমান নেতৃত্বরা। যুব নেতা ইন্দ্রনীল বিশ্বাস আমাদের সংবাদ প্রতিনিধিকে জানান যে, আজ আমরা এই কর্মসূচীর মধ্য দিয়ে এলাকার ছাত্র ও যুবদের মধ্যে শিক্ষা ও খেলাধুলার বিষয়ে উৎসাহ প্রদান করে সুস্থ ও স্বাভাবিক জীবনে চলার বার্তা পৌছে দিলাম। তৃণমূলের হুমকি উপেক্ষা করে যারা সংবর্ধনা নিতে উপস্থিত হয়েছিলেন এদিন তাদের ধন্যবাদ জানিয়েছেন অনুষ্ঠান এর উদ্যোক্তারা।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: