শুরু হয়ে গেল দাবাং থ্রি’র শুটিং, নিজের ছবি ছাড়লেন ভাইজান

HnExpress নিজস্ব প্রতিনিধি, কলকাতা ঃ আবারও চুলবুল পান্ডের পোশাকেই উপস্থিত স্বয়ং বলিউডের কিং খান ওরফে ভাইজান সলমন খান। প্রথম দিনে ভাইজান বেশ কষ্ট করে ভক্তদের এড়িয়ে লুকোচুরি করতে সক্ষম হলেও, তার শার্টের কলারের পিছন দিকে গুঁজে রাখা সানগ্লাসের স্টাইল তাঁর ভক্তদের বোঝার জন্য যথেষ্ট যে সেখানে আদতে কিসের শুটিং হচ্ছে।

অবশেষে অসীম প্রতীক্ষার পর দাবাং থ্রি’র সিনেমার সেট থেকেই নতুন একটি ছবি শেয়ার করলে সবার প্রিয় ভাইজান। ছবিটি যদিও একটি সেল্যুলিয়েট, তবে বোঝাই যাচ্ছে চুলবুল পান্ডের পোশাকে এই ছবিতে উপস্থিত স্বয়ং কিং সলমন খান। আপাতত সিনেমার শুটিং চলছে ইন্দোরে।

 

সলমন ছবির ক্যাপশনে লিখেছেন, ‘‘নর্মদার তীরে অসামান্য পরিবেশে দাবাং থ্রি-এর শুটিংয়ে আমরা। তবে এই সোমবারই শুটিং শুরু হয়েছে সবে। কিন্তু ইতিমধ্যেই ইন্দোরের পথেঘাটে সলমন খানের শুটিং করার নানা ছবি ও ভিডিও বিভিন্ন ফ্যান ক্লাবের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। আর যথারীতি সেগুলো ভাইরালও হয়ে গিয়েছে।

 

প্রথম দিন সলমন খান অনেক কষ্টে সৃষ্টে ভক্তদের এড়িয়ে লুকোচুরি করতে সক্ষম হলেও, তার শার্টের কলারের পিছন দিকে গুঁজে রাখা সানগ্লাস ভক্তদের বুঝিয়ে দিল যে এখানে আদতে কিসের শুটিং চলছে। আরবাজ খানের প্রযোজনায় তার পেটেন্ট চরিত্র ‘মক্ষী’-হিসাবে দেখা যাবে বলে জানা গিয়েছে। এ নিয়ে তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন অনেক আগেই। আর সেখানে তাকে এবং সলমনকে একসঙ্গেই দেখা গিয়েছে।

 

আর সেই ভিডিও থেকেই জানা গিয়েছিল যে, দাবাং সিরিজের শুটিং করতেই দু’ভাই ইন্দোরের পথে চলেছেন। চুলবুল পান্ডের স্ত্রীর ভূমিকায় এবারেও থাকছেন সোনাক্ষী সিনহা। আর আইটেম গানে থাকছেন করিনা কাপুর। তবে তাঁরা কেউই এখনও ইন্দোর পৌঁছননি বলেই সুত্রের খবর। সলমন খান তাঁর ইনস্টাগ্রাম পেজে লিখেছেন, ‘‘ভক্তরা আবার শিগগিরই দেখা হচ্ছে।” এ বছরের ডিসেম্বর মাসেই মুক্তি পাবে ‘দাবাং থ্রি’।

 

Comments

Leave a Reply