শিশির অধিকারীকে ভোট দেওয়ার আহ্বান জানান দেশপ্রাণ মহাবিদ্যালয় তৃনমূল ছাত্র পরিষদ ইউনিট

HnExpress অর্নব দেবনাথ,পূর্ব মেদিনীপুর : কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী শিশির অধিকারীর সমর্থনে কাঁথি পঞ্চায়েত সমিতি অন্তর্গত দুরমুঠ বাজারে দেশপ্রাণ মহাবিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের ব্যবস্থাপনায় কাঁথি লোকসভা কেন্দ্রের প্রার্থী ও বর্ষিয়ান তৃণমূল কংগ্রেস নেতা সম্মানীয় শিশির অধিকারীর সমর্থনে আয়োজিত হলো নির্বাচনী সভা।

এদিনের সভায় উপস্থিত ছিলেন কাঁথি পৌরসভা এর তরুণ পৌরপ্রধান সৌমেন্দু অধিকারী, নব নির্বাচিত জেলা পরিষদের সদস্য ও জেলা তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতি উত্তম বারিক, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি বিকাশ বেজ, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির তৃণমূল কংগ্রেসের সভাপতি নন্দদুলাল মাইতি, কাঁথি ৩ পঞ্চায়েত সমিতির কর্মাধক্ষ শ্যামল দাস, শিক্ষা কর্মাধক্ষ মিতারানি সাউ, সঞ্চালনা করেন কলেজ ইউনিট সভাপতি আবেদ আলী খান, সভায় নেতৃত্ব দেন ছাত্রনেতা তারিখ মহম্মদ খাঁন, তারাশঙ্কর পন্ডা, নিমাই দাস ও কন্যাশ্রী সেলের দায়িত্বপ্রাপ্ত উমা দাস গোস্বামী প্রমুখ।

এই আলোচনা সভায় মাননীয়া মুখ্যমন্ত্রীর বিভিন্ন উন্নয়ন ও প্রকল্পসমূহ তুলে ধরা হয় এবং ছাত্র সংসদের পক্ষে আবেদ আলী খান ও তারিখ মহম্মদ বলেন, “আমরা সারা বছর ছাত্রছাত্রীর পাশে থেকে পরিষেবা দিই, আগামীদিনে আমাদের লড়াই সংগ্রাম চলবে এই ছাত্র-ছাত্রীদের স্বার্থেই। তাই উন্নততর ছাত্রসমাজ গড়তে এবং ছাত্রছাত্রীদের ভবিষ্যত উজ্জ্বল করতে শিশির অধিকারীকে আবার তৃতীয়বারের জন্য প্রচুর ভোট দিয়ে, ব্যাপক জনসমর্থন নিয়ে দিল্লি সংসদে পাঠানোর দায়িত্ব এই ছাত্র ও ছাত্রীদেরকেই নিতে হবে।” অবশেষে সভার সভাপতি ইমরান আলী খাঁন সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন। বস্তুত শিশির অধিকারীকে ভোট দেওয়ার আহ্বান জানান দেশপ্রাণ মহাবিদ্যালয় তৃনমূল ছাত্রপরিষদের ইউনিটের ছাত্র ও ছাত্রীরা।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: