শহিদ জওয়ানদের শ্রদ্বার্ঘ্য জানাতে মৌন মিছিল করল নিউ বারাকপুর কলোনি বয়েজ হাই স্কুল

HnExpress অলোক আচার্য, নিউ বারাকপুর : জন্মু কাশ্মীরে পুলওয়ামায় জঙ্গি হানায় নিহত বীরগতি প্রাপ্ত জওয়ানদের প্রতি শ্রদ্বার্ঘ্য জানাতে মোমবাতি হাতে মৌন মিছিল করল নিউ বারাকপুর কলোনি বয়েজ হাই স্কুলের এন সি সি ইন্ডিয়ান আর্মি উইং ৪৮ বেঙ্গল ব্যাটেলিয়ন ট্রুপ নং ৬০৯। গত সোমবার বিকেলে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে এক বিরাট প্রতিবাদী মৌন মিছিল করে শহিদদের স্মৃতির প্রতি সমবেদনা জানান হয়।

নিজস্ব চিত্র।

মোমবাতি হাতে মৌন মিছিলে উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড: অনিরুদ্ধ বিশ্বাস সহ বিদ্যালয়ের ছাত্ররা, বিদ্যালয়ের পরিচালন সমিতির সদস্য, শিক্ষক, শিক্ষিকার, শিক্ষা কর্মীগন, অভিভাবক, বিদ্যালয়ের এন সি সি ক্যাডেট বাহিনীর পড়ুয়া এবং এলাকার সাধারন মানুষ। মোমবাতি হাতে মৌন মিছিল নিউ বারাকপুর থানার সামনে শেষ হয়। বিদ্যালয়ের সামনে অমর জওয়ান স্মৃতি সৌধ বেদিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য নিবেদন করে শহিদদের শ্রদ্বার্ঘ্য জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহ শিক্ষক শিক্ষিকার শিক্ষাকর্মীগন অভিভাবক বিদ্যালয়ের পরিচালন সমিতির সদস্য ও পথচলতি সাধারন মানুষ।

নিজস্ব চিত্র।

স্কুলের প্রধান শিক্ষক ডঃ অনিরুদ্ধ বিশ্বাস বলেন জঙ্গি হানায় নিহত ভারতীয় জওয়ানদের পরিবারের প্রতি শ্রদ্বার্ঘ্য ও সমবেদনা জানাতে মোমবাতি হাতে মৌন মিছিল,মাল্যদান ও পুষ্পার্ঘ্য নিবেদন করে শহিদদের শ্রদ্বার্ঘ্য জানান খুব দরকার ছিল

Comments

Leave a Reply