আজ রাতেই বাড়ি ফিরছেন শুভ্রাংশু : ব্রেকিং নিউজ

HnExpress দেবাশিস রায়, কাঁচরাপাড়া : চিকিৎসায় সাড়া দিয়ে ক্রমেই সুস্থ হয়ে উঠে আজ রাতেই বাড়ি ফিরছেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায়। তাঁকে আজ বিকেল ৪টে নাগাদ নার্সিংহোম থেকে ছেড়ে দেওয়া হচ্ছে বলে সূত্রের খবর।
এদিকে গতকাল সকাল থেকেই উদ্দেশ্য প্রণোদিত হয়ে একশ্রেণির মানুষ শুভ্রাংশুর শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়াতে থাকেন। বারবার ফোন আসতে থাকে বিভিন্ন প্রান্ত থেকে। সকলেই উৎকণ্ঠার সুরে কথা বলে জানতে চায় তাঁর শারীরিক অবস্থার কথা। তাঁদের আত্মস্থ করে জানানো হয় শুভ্রাংশু ভালো আছেন, কথাও বলছেন পরিচিতদের সঙ্গে। ইতিমধ্যে শুভ্রাংশুর মা কৃষ্ণাদেবীও দেখা করে এসেছেন ছেলে শুভ্রাংশুর সঙ্গে। দুয়েক দিনের মধ্যেই তিনি ছাড়া পাবেন নার্সিংহোম থেকে। সেই কথাই সত্যি প্রমাণিত হল, আজ বিকেলেই নার্সিংহোম থেকে রিলিজ দেওয়া হচ্ছে শুভ্রাংশুকে। তবে নার্সিংহোম সূত্রে তাঁকে ও তাঁর পরিবারের লোকজনদের সতর্ক করে জানিছে দেওয়া হয়েছে এখন শুভ্রাংশুকে সম্পূর্ণ বেডরেস্টে থাকতে হবে। বেশি কথা বলাও নিষেধ। শুভ্রাংশুর বাড়ি ফিরে আসার খবরে খুশি বীজপুরবাসী ও তাঁর অনুগামীরা।
প্রসঙ্গত, ২৭ আগস্ট হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাঁকে কলকাতার অ্যাপোলো নার্সিংহোমে ভর্তি করাতে হয় মাঝরাতে। সেখানে জরুরি অস্ত্রোপচারের পর ভেন্টিলেশনেও রাখা হয়। একদিন পর সেখানে থেকে বের করে আইসিসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছিল। এদিকে কাঁচরাপাড়ায় শুভ্রাংশুর সুস্থতা কামনা করে অনুষ্ঠিত হয় হোমযজ্ঞও।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: