রাতদিন এক করে প্রচার সারছেন কৃষ্ণনগর লোকসভার সিপিআই(এম) প্রার্থী শান্তনু ঝা

HnExpress সুদীপ ঘোষ, কৃষ্ণনগর ঃ কৃষ্ণনগর লোকসভার প্রার্থী শান্তনু ঝা দিন রাত এক করে প্রচার সারছেন। তার প্রচারের মূল লক্ষ্য নাকি রাজ্যে গণতন্ত্র ফেরানো। ২০১৪ সালের পর থেকে রাজ্যে গণতন্ত্র বলে কিছু বাকি নেই। সাধারণ মেহনতি মানুষের অধিকার এর দাবিতে সকল বেকার শিক্ষিত ছেলে মেয়েদের কাজের দাবিতে নিজেকে ব্রতী করেছেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র এর সিপিআই(এম) ডঃ প্রার্থী শান্তনু ঝা।

তার বক্তব্যে এটা স্পষ্ট প্রকাশ পায় যে, রাজ্যের সুশাসন ব্যাবস্থা চালু করতে ও গণতান্ত্রিক অধিকার কায়েম রাখতে সিপিআই(এম) এর বিকল্প কিছু নেই। তিনি প্রচারের ব্যাস্ততার মধ্যেও এইটুকু জানিয়ে দেন, হতদরিদ্র মেহনতি শ্রমজীবী মানুষের সাথে তার হৃদয় এর সম্পর্ক। এদিন তিনি বললেন, বিগত সময়ের ভোট গুলি গণতান্ত্রিক পদ্ধতিতে হয়নি। তিনি নাম না করেই অনুব্রত মন্ডলকে নদীয়ার ভাঁড় হিসাবে আখ্যায়িত করেছেন।

তিনি আরো বললেন যে, রাজ্যে কৃষকের চাষের ফসলের ন্যায্য মূল্য নেই। চাকরি নেই, দিন দিন রাজ্য সিন্ডিকেট এর আতুর ঘরে পরিণত হচ্ছে। মানুষ আর মা মাটি মানুষ কে চাইছে না। রাজ্য কোষ ফাঁকা করে উন্নয়ন হিসাবে দেখানো হচ্ছে নীল সাদা রং।রাজ্য অবনতির কারণ হিসেবে কঠোর সংগ্রামী বক্তব্যে মমতা সরকারকে একনিষ্ট ভাবে দায়ই করেছেন তিনি।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: