অজিতাভ’র হাত ধরে মুক্তি পেতে চলেছে টানটান উত্তেজনায় ভরা রহস্যময় বাংলা ছবি “ছদ্মবেশি”

HnExpress ইন্দ্রানী সেনগুপ্ত, কলকাতা : আগামী ১৫ ই অক্টোবর দুর্গাষষ্ঠীর দিন মুক্তি পেতে চলেছে পরিচালক অজিতাভ বড়াট নির্দেশিত টানটান উত্তেজনায় ভরা বাংলা ছবি “ছদ্মবেশী”। সেই সুত্রে বৃহস্পতিবার, ২৭ শে সেপ্টম্বর কলকাতা চাঁদনিচকের এক সভাকক্ষে অনুষ্ঠিত হল অজিতাভ বরাট পরিচালিত বাংলা ছবি ছদ্মবেশী-র সাংবাদিক সম্মেলন। 

এদিনের এই সাংবাদিক সম্মেলনে শুভাঞ্জন রায় জানান “সমাজের ক্রমবর্ধমান কিডনি পাচার চক্রের কাহিনীকে মূল ফোকাস করেই এই ছবির কাহিনী ও চিত্রনাট্যটি লেখা হয়েছে।” গল্পের সারমর্ম হল : পূজা আর তিয়াসা দুই অভিন্ন হৃদয়ের বন্ধু, যাকে বলে হরিহর আত্মা। রাহুল ও পূজার মধ্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক। এদিকে দুুুজনের সম্পর্ককে ঘিরে তিয়াসার মনে বাঁধতে থাকে সন্দেহের দানা। রাহুল আদৌ পূজাকে ভালোবাসে কিনা তা জানার চেষ্টা করে তিয়াসা। কিন্তু এরই মধ্যে হঠাৎই খুন হয়ে যায় পূজা আর নিখোঁজ হয়ে যায় রাহুল। জন্ম নেয় এক অজানা রহস্যে। এদিকে ইন্সপেক্টর ঘটনার তদন্ত শুরু করলেও খুঁজে পান না কোনও রকম রহস্যের সমাধান সূত্র। অন্যদিকে তিয়াসা মরিয়া হয়ে পড়ে রহস্যে উন্মোচনে। একসময় সে প্রায় সত্যের কাছাকাছি আসলেও সাংবাদিক রূপে রাহুলকে খুঁজে পাওয়া যায় টিভির পর্দায়। সত্যিটা তাহলে কী? এই নিয়ে ধীরে ধীরে তৈরি হয় ধোঁয়াশা। এরইমধ্যে কাহিনীতে আসে এক নতুন মোড়। এক লেখকের আগমনে জানা যায় এই গল্পে প্রত্যেকেই কোনও না কোনও মুখোশের আড়ালে এক একজন ছদ্মবেশী।

অন্যদিকে, পরিচালক অজিতাভ বরাট সংবাদমাধ্যমকে জানান, এটি একটি সাসপেন্স ছবি। “নতুন নায়ক নায়িকাদের তুলে ধরাই আমাদের মূল উদ্দেশ্য।” এখানে আমরা প্রত্যেকেই নিজেদের অভিনয় ক্ষমতার সবটুকু দিয়ে অকৃত্তিম ও প্রাণবন্ত করে তোলার চেষ্টা করেছি। আশাকরি দর্শকদের খুবই ভালো লাগবে ছবিটি। মূলত সাংবাদিকরাই হাজির ছিলেন এই অনুষ্ঠানে।

ছবিতে অভিনয় করেছেন সঞ্জয় সিনহা, সুস্মিতা সেন, সিদ্ধার্থ, রাজীব, রমা সেন, ইন্দ্রজ্যোতি প্রামাণিক, অভিজিৎ মুখার্জি, বিনোদ কুমার প্রমুখ। কাহিনী চিত্রনাট্যে শুভাঞ্জন রায় এবং সম্পাদনায় রয়েছেন অজিতাভ বরাট। ডিওপিতে সহযোগিতা করেছেন ডেভিড এবং তনয়। সাজসজ্জায় ছিলেন স্বপন, উৎপল এবং উজ্জ্বল।

এদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালক সহ ছদ্মবেশী-র গোটা টিম। সিনেমাটির ব্যাবসায়িক সাফল্য নিয়ে তাঁরা প্রত্যেকেই খুব আশাবাদী। খুব শীঘ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সাসপেন্স ছবি “ছদ্মবেশী”।

2 thoughts on “অজিতাভ’র হাত ধরে মুক্তি পেতে চলেছে টানটান উত্তেজনায় ভরা রহস্যময় বাংলা ছবি “ছদ্মবেশি”

  1. দূরদর্শনের বিভিন্ন চ্যানেলে WORLD PREMIER SHOW বন্ধ হোক । তাহলেই ফিরে সিনেমা হলের ব্যবসা ।

Leave a Reply

Latest Up to Date

%d bloggers like this: